scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বল হাতে মাঠে ‘দাপিয়ে’ বেড়াচ্ছে প্রতিবন্ধী যুবক, ইচ্ছাশক্তিকে কুর্নিশ নেটপাড়ার

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আইএএস আধিকারিক সঞ্জয় কুমার।

বল হাতে মাঠে ‘দাপিয়ে’ বেড়াচ্ছে প্রতিবন্ধী যুবক, ইচ্ছাশক্তিকে কুর্নিশ নেটপাড়ার
বল হাতে মাঠে দাপিয়ে বেড়াচ্ছে শারীরিক ভাবে প্রতিবন্ধী এক যুবক।

বল হাতে মাঠে দাপিয়ে বেড়াচ্ছে শারীরিক ভাবে প্রতিবন্ধী এক যুবক। জীবনে চলার পথে হাজারো বাঁধাকে দূরে ঠেলে খেলার মাঠে সেরা ইনিংস উপহার দেওয়া চেষ্টা করছেন তিনি। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়।

যুবকের ইচ্ছাশক্তিকে কুর্নিশ জানিয়েছেন মানুষজন। এর আগে আমরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখেছি শারীরিক ভাবে সক্ষম না হওয়া সত্ত্বেও স্রেফ সংসারের তাগিদে খাবার ডেলিভারি করছেন এক প্রতিবন্ধী যুবক। হুইল চেয়ারে বসেই খাবার ডেলিভারি করতে দেখা গিয়েছিল তাকে। তাঁর সেই গল্পও ভাইরাল হয় নেটপাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও ভাইরাল হয় যেগুলো আমাদের অনুপ্রেরণা জোগায়। তেমনই এই ভিডিওতে বিশেষ ভাবে সক্ষম এক যুবককে মাঠে নেমে বল করতে দেখে তাঁর মনের জোরকে সেলাম ঠুকেছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন, কীভাবে একজন যুবক শারীরিক ভাবে প্রতিবন্ধী হওয়া সত্ত্বেও বল হাতে ধরে সেরা ইনিংস খেলার চেষ্টা করছেন।

আরও পড়ুন : [ পথেই প্রসব! অতিরিক্ত চার্জ আদায় ক্যাব সংস্থা’র, নিন্দায় সরব নেটপাড়া ]

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আইএএস আধিকারিক সঞ্জয় কুমার। ক্যাপশনে তিনি লিখেছেন, “নিরন্তর অনুশীলন এবং ইচ্ছাশক্তির সাহায্যে, যে কোনও ‘অক্ষমতা’কে একটি আশ্চর্যজনক ‘ক্ষমতা’তে পরিণত করতে পারে…!”

ভাইরাল হওয়া ভিডিওটি এখন পর্যন্ত ২৬ হাজারের বেশি ভিউ পেয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদেরও এই ভিডিওতে তাদের প্রতিক্রিয়া জানাতে দেখা গেছে। সকলেই খেলার মাঠে বল হাতে প্রতিবন্ধী যুবকের দাপটে রীতিমত অবাক হয়ে গিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Handicapped man playing cricker video goes viral