scorecardresearch

গান্ধীজির কুশপুতুলে গুলি! প্রতিবাদে হিন্দু মহাসভার ওয়েবসাইট হ্যাক

হিন্দু মহাসভার ওয়েবসাইট হ্যাক করেছে কেরালা সাইবার ওয়ারিয়র্স। অবিলম্বে এ ঘটনায় ওই সংগঠনের সাধারণ সম্পাদক পূজা শকুন পাণ্ডে-সহ অভিযুক্তদের গ্রেফতারের দাবি করেছে তারা।

গান্ধীজির কুশপুতুলে গুলি! প্রতিবাদে হিন্দু মহাসভার ওয়েবসাইট হ্যাক
সেই বিতর্কিত দৃশ্য। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

গান্ধীজির কুশপুতুলে গুলি চালানোর ঘটনার প্রতিবাদে হ্যাক করা হল হিন্দু মহাসভার ওয়েবসাইট। হিন্দু মহাসভার ওয়েবসাইট হ্যাক করেছে কেরালা সাইবার ওয়ারিয়র্স। অবিলম্বে এ ঘটনায় ওই সংগঠনের সাধারণ সম্পাদক পূজা শকুন পাণ্ডে-সহ অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছে কেরালা সাইবার ওয়ারিয়র্স। উল্লেখ্য, বুধবার মহাত্মা গান্ধীর প্রয়াণ দিবসে তাঁর কুশপুতুলে গুলি চালান পূজা। যে ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

hindu mahasabha, হিন্দু মহাসভা
হিন্দু মহাসভার ওয়েবসাইট খুললে এমনটাই দেখা যাচ্ছে।

আরও পড়ুন, গান্ধীজির কুশপুতুলে গুলি চালিয়ে ‘রক্ত’ ঝরালো হিন্দু মহাসভা

এদিন ওই সংগঠনের ওয়েবসাইট হ্যাক করে কেরালা সাইবার ওয়ারিয়র্সের তরফে জানানো হয়েছে, দেশদ্রোহিতার মামলায় অভিযুক্তদের গ্রেফতার করুক সরকার। একইসঙ্গে গান্ধীজির উক্তি উল্লেখ করেছে হ্যাকাররা।

গান্ধীজির কুশপুতুলের দিকে পিস্তল তাক করে প্রথমে ক্যামেরার সামনে বেশ কয়েকবার পোজ দেন পূজা। তারপর নাথুরাম গডসের কায়দায় গান্ধীজির কুশপুতুলে গুলি চালান তিনি। এতেই শেষ নয়, কুশপুতুল থেকে ঝরে পড়ে ‘রক্ত’। এভাবেই অনুষ্ঠিত হয় জাতীর জনকের হত্যার ঘটনার ‘নাট্য রূপান্তর’। গুলি চালানোর পর মিষ্টিমুখও করিয়েছেন পূজা। তাঁর সমর্থক ও মহাসভার সদস্যদের মিষ্টি বিতরণ করেছেন তিনি।

এ ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতিমধ্যেই হিন্দু মহাসভার দুই কর্মীকে আটক করেছে পুলিশ। এছাড়াও পূজা-সহ ৯ জনের নামে এফআইআর দায়ের করা হয়েছে গান্ধী পার্ক পুলিশ স্টেশনে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Hindu mahasabha website hacked kerala cyber warriors