scorecardresearch

আইসোলেশন থেকে পালানো যুবকের মারণ কামড়ে মৃত বৃদ্ধা

মনিকন্দন নামে বছর বত্রিশের এক যুবক কিছুদিন আগেই ফেরেন শ্রীলঙ্কা থেকে। সেখানে একটি টেক্সটাইলের দোকানে কাজ করত সে।

করোনার জের যে এত সাংঘাতিক হতে পারে, এমনটা বোধহয় কল্পনা করতে পারেননি কেউই। করোনায় হোম কোয়ারান্টাইনে থাকা যুবকের মারণ কামড়ে শনিবার মৃত্যু হয় বছর ৭৫-এর এক মহিলার।

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে থেনি জেলার পুলিশ জানিয়েছে, মনিকন্দন নামে বছর বত্রিশের এক যুবক কিছুদিন আগেই ফেরেন শ্রীলঙ্কা থেকে। সেখানে একটি টেক্সটাইলের দোকানে কাজ করত সে। কোভিড -১৯ ভাইরাসের আক্রমণে লকডাউনের আগেই দেশে ফেরে সে। এহেন পরিস্থিতিতে তাঁকে ১৪ দিন আইসোলেশনে থাকার নির্দেশ দেয় জেলা কর্তৃপক্ষ। এমনকী তাঁর পরিবারও তাঁকে ঘরের মধ্যেই থাকতে অনুরোধ করে।

আরও পড়ুন: বাতিল টিকিটের পুরো টাকা ফেরত দেবে রেল

স্থানীয় সূত্রে খবর, এক সপ্তাহ আইসোলেশনে থাকার পর কার্যত ডিপ্রেশনে চলে যান মনিকন্দন। শুক্রবার নিজের জামা কাপড়ও ছিড়তে থাকেন তিনি। এরপর হঠাৎই বাড়ির বাইরে বেরিয়ে যান তিনি। পাশের গলিতে নিজের বাড়ির সামনে শুয়ে থাকা বৃদ্ধাকে কামড়ে দেন মনিকন্দন। এরপর যন্ত্রণায় ককিয়ে ওঠেন ওই বৃদ্ধা।

পুলিশ জানিয়েছেন এরপর ওই এলাকা থেকে পালিয়ে যেতে বদ্ধপরিকর থাকে ওই যুবক। এমনকি যারা তাঁকে আটকাতে যান তাঁদেরকেও কামড় বসাতে উদ্যত ছিলেন। যদিও কিছুক্ষণের মধ্যেই তাঁকে পাকড়াও করে জেলা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গুরুতর আহত অবস্থায় বৃদ্ধাকে সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় মনিকন্দনকেও।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Home quarantine turns violent tamil nadu man bite 75 old year woman