বড় খবর

ভয়াবহ পথ দুর্ঘটনায় বিধায়কের ছেলে ও বউমা-সহ ৭ জনের মৃত্যু

বেপরোয়া ভাবে গাড়ি চালানোর জন্য ট্রাফিক পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে।

প্রতীকী ছবি

সোমবার গভীর রাতে মর্মান্তিক ঘটনা। ভয়াবহ পথ দুর্ঘটনায় বেঙ্গালুরুতে সাতজনের মৃত্যু হল। মৃতদের মধ্যে ছিলেন তামিলনাড়ুর ডিএমকে বিধায়কের ছেলে ও পূত্রবধূ। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উঠে পড়ে ফুটপাথে আর সজোরে ধাক্কা মারে দেওয়ালে। যার জেরে গাড়িতে থাকা সাত যাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর।

বেঙ্গালুরুর ডিসিপি ট্রাফিক (পূর্ব) নিশ্চিত করেছেন, হোসুরের বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে করুণা সাগর এবং তাঁর স্ত্রী বিন্দুর মৃত্যু হয়েছে পথ দুর্ঘটনায়। এই দুজন-সহ সাতজনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। সোমবার রাত দেড়টা নাগাদ কোরামঙ্গলার কাছে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। গাড়িটি দুর্ঘটনার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে বলে খবর।

আরও পড়ুন দেবরোষ থেকে রেহাই নেই দেবভূমির! বৃষ্টিতে উত্তরাখণ্ডে গ্রাম ধসে মৃত ৩ শিশু

যুগ্ম পুলিশ কমিশনার (ট্রাফিক) রবিকান্ত গৌড়া বলেছেন, গাড়িতে থাকা চারজন পুরুষ এবং তিনজন মহিলার মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। সাতজনের মধ্যে ছজনই ঘটনাস্থলে মারা যান। একজন হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। পুলিশের অনুমান, বেপরোয়া ভাবে দ্রুতগতিতে গাড়ি চালানোর জেরে এই দুর্ঘটনা ঘটেছে। চালক মদ্যপ ছিলেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য সেন্ট জনস হাসপাতালে পাঠানো হয়েছে। বেপরোয়া ভাবে গাড়ি চালানোর জন্য ট্রাফিক পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hosur mlas son karuna sagar among 7 killed in bengaluru car crash

Next Story
বড়সড় করোনা-স্বস্তি দেশে, একধাক্কায় অনেকটা কমল দৈনিক সংক্রমণIndia records 30,570 new Covid-19 cases on 16 september, 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com