‘আগুন জ্বলবে মুনাওয়ারের শো হলে’, হুমকি দিয়ে আটক বিজেপি বিধায়ক

হায়দরাবাদ পুলিশ শুক্রবার বিতর্কিত বিধায়ক টি রাজা সিংকে আটক করেছে।

‘আগুন জ্বলবে মুনাওয়ারের শো হলে’, হুমকি দিয়ে আটক বিজেপি বিধায়ক
কমেডিয়ান মুনাওয়ার ফারুকির শো বন্ধ করার হুমকি দিয়ে আটক বিজেপি বিধায়ক।

কমেডিয়ান মুনাওয়ার ফারুকির শো বন্ধ করার হুমকি দিয়ে আটক বিজেপি বিধায়ক। হায়দরাবাদ পুলিশ শুক্রবার বিতর্কিত বিধায়ক টি রাজা সিংকে আটক করেছে। তিনি হায়দরাবাদে ফারুকির শো বন্ধ করে দেওয়ার হুমকি দেন। আটক হওয়ার পর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট একটি ভিডিও পোস্ট করা হয়। তাতে বলা হয়, টিআরএস সরকার সম্পূর্ণ ভাবে হিন্দু-বিরোধী দলে পরিণত হয়েছে। এবার টিআরএস সরকার এবং তেলেঙ্গানা পুলিশ ২২ অগস্ট যা হবে তার জন্য দায়ী থাকবে। অপেক্ষা করুন আর দেখুন, এবার শো শুরু হবে।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক শীর্ষ পুলিশ কর্তা বলেছেন, বিধায়ক শুক্রবার শোয়ের স্থানে গিয়ে ঝামেলা পাকাতে চেয়েছিলেন। তাই তাঁকে আটক করা হয়। পুলিশ কর্তা বলেছেন, “আমরা তাঁকে হেফাজতে নিয়েছি। তবে তাঁকে গ্রেফতার করা হয়নি। এবার দেখার পরে কী হয়।” যতক্ষণ না পর্যন্ত শো শেষ হবে ততক্ষণ তাঁকে হেফাজতেই রাখা হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, রাজা সিং হায়দরাবাদে মুনাওয়ারের শো করার পুরোপুরি বিপক্ষে। চলতি বছরই ফারুকির শো ধান্ধো ৯ জানুয়ারি হওয়ার কথা থাকলেও তা বাতিল হয়ে যায়। বিজেপিও এই শোয়ের বিরুদ্ধে। কিন্তু আগামিকাল, শনিবার হায়দরাবাদে ‘ডোংরি টু নোহোয়্যার’ নামে শো হওয়ার কথা। তা নিয়েই অশান্তির আশঙ্কায় রয়েছে পুলিশ-প্রশাসন।

আরও পড়ুন ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হতেই বিপাকে বিধায়ক, অস্বস্তিতে শাসকদল

জানা গিয়েছে, নিজের অনুগামীদের শো সম্পর্কে খোঁজখবর করতে বলেন। এর পাশাপাশি অ্যাডভান্স বুকিংয়ে বেশ কিছু শোয়ের টিকিট কেটে নেওয়ার নির্দেশ দিয়েছেন। তাতেই অশান্তির আশঙ্কা বাড়ছে। রাজা সিং বলেছেন, “আমি এই শোয়ের বিরুদ্ধে। ও আমাদের দেবদেবীকে অপমান করেছে। তাহলে কী করতে বলছেন আপনারা! আমরা পুলিশকে শো বাতিল করতে বলেছিলাম। আমি চাই না শহরের শান্তি-সম্প্রীতি নষ্ট হোক। মুসলিমদেরও অনুরোধ এই প্রতিবাদে শামিল হোন। আমাদের আবেদন পুলিশ না শুনলে আমরা কি চুপ করে বসে থাকব?”

তিনি আরও একটি ভিডিওতে বলেছেন, “শো বন্ধ করা না হলে সেখানে আগুন লাগিয়ে দেওয়া হবে। এর আগেও হিন্দুরা ঐক্যবদ্ধ হয়ে শো বন্ধ করেছিলেন। তা-ও মন্ত্রী কেটিআর পুলিশি নিরাপত্তা দিয়ে মুনাওয়ারকে আমন্ত্রণ জানান। এবার কিন্তু ছেড়ে কথা বলা হবে না। শো হলে আগুন লাগিয়ে দেওয়া হবে। আর কোনও অঘটন ঘটলে পুলিশ আর সরকার দায়ী থাকবে।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Hyderabad cops detain bjp mla who threatened to disrupt munawar faruquis show

Next Story
পশ্চিমবঙ্গের তুলনায় ঢাকায় দুর্গামণ্ডপের সংখ্যা বেশি, দাবি শেখ হাসিনার