বড় খবর

অভিযুক্ত বিজেপি নেতাকে দাদা বলে ডাকত উন্নাও কিশোরী!

বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গেরে-কে ‘ভাইয়া’ বলেই ডাকতো উন্নাও কিশোরী। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে ঐ কিশোরী জানায়, ৪ জুন  চাকরী দেওয়ার নাম করে নাবালিকাকে বাড়িতে ডাকে ঐ বিজেপি নেতা এবং বাড়ির ভেতর নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় তাঁকে।

Sengar detained by cbi
সিবিআইয়ের হাতে ধৃত নাবালিকা ধর্ষণে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ
গ্রামে একে অপরের প্রতিবেশী ছিল তারা। বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গেরে-কে ‘ভাইয়া’ বলেই ডাকতো উন্নাও কিশোরী। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে ঐ কিশোরী জানায়, ৪ জুন  চাকরি দেওয়ার নাম করে নাবালিকাকে বাড়িতে ডেকে আনে ঐ বিজেপি নেতা এবং বাড়ির ভেতর নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় তাঁকে। এ ব্যাপারে মুখ খুললে তাঁর পরিবারের লোকজনকে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। এরপর ১১ জুন ওই কিশোরীকে অপহরণ করা হয় এবং অভিযোগ বিজেপি নেতার সাঙ্গোপাঙ্গোদের গনধর্ষণের শিকার হয় মেয়েটি।  

মাখি গ্রামে অভিযুক্ত বিজেপি নেতার বাড়ির সামনে পুলিশ ফোর্স।

আরও পড়ুন, উত্তরপ্রদেশে নির্যাতিতার বাবার মৃত্যু, ধৃত অভিযুক্ত বিজেপি বিধায়কের ভাই

 জুন মাসেই ওই কিশোর বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গেরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে। এক বছর পরও অভিযুক্তরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভে ফেটে পড়েন ওই কিশোরী ও তাঁর পরিবার।  রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের দ্বারস্থও হয়েও কোনও ফল না মেলেনি বলে অভিযোগ। এরপর গত রবিবার ১৮ বছরের ওই তরুণী সপরিবারে মুখ্যমন্ত্রীর লখনউয়ের বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা করেন। কিশোরীর বাবার মৃত্যু হয় হেফাজতে। এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার জেরে গ্রেফতার করা হয় বিজেপি নেতার ভাইকে। ওই বিজেপি নেতার বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ এনেছিলেন কিশোরী। মঙ্গলবার সকালেই এ ঘটনায় বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গেরের ভাইকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সিবিআই হেফাজতে নেয় মূল অভিযুক্ত কুলদীপকে।

আরও পড়ুন,  উন্নাও কাণ্ড: সিবিআই হেফাজতে বিজেপি নেতা

সংবাদমাধ্যমের সঙ্গে ধস্তাধস্তি বিজেপি বিধায়ক ও তাঁর সাঙ্গোপাঙ্গোদের

আরও পড়ুন, উত্তরপ্রদেশে কিশোরীর বাবার মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের সিদ্ধান্ত যোগী সরকারের

 

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: I used to call the bjp mla bhaiyya until he raped me says 17 year old unnao girl2274

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com