scorecardresearch

ব্যক্তিগত ছবি শেয়ার সোশ্যাল মিডিয়ায়! তুঙ্গে মহিলা IAS-IPS লড়াই’, কোটি টাকা ‘ক্ষতিপূরণের’ দাবি

দুই সিনিয়র মহিলা আমলা আইএএস রোহিনী সিন্ধুরি এবং আইপিএস ডি রূপা মুদগিলের ‘ব্যক্তিগত লড়াই’ এখন সোশ্যাল মিডিয়ার গণ্ডি অতিক্রম করে আদালতে পৌঁছেছে।

Rohini Sindhuri, D Roopa, Rohini Sindhuri vs D roopa, Karnataka public spat, Rohini Sindhuri news, Rohini Sindhuri defamation case, bangalore news, karnataka news, indian express
ব্যক্তিগত ছবি শেয়ার সোশ্যাল মিডিয়ায়! মহিলা IAS-IPS লড়াই তুঙ্গে, কোটি টাকা ‘ক্ষতিপূরণের’ দাবি

ব্যক্তিগত ছবি শেয়ার সোশ্যাল মিডিয়ায়! IAS রোহিনী বনাম IPS রূপার লড়াই তুঙ্গে। IPS অফিসারের ব্যক্তিগত ছবি শেয়ারের অভিযোগ IAS-এর বিরুদ্ধে। দুই সিনিয়র মহিলা আমলার মধ্যে বিবাদের জেরে প্রবল অস্বস্তিতে কর্ণাটক সরকার।

মহিলা আইএএস-আইপিএসের লড়াই এখন আদালতে পৌঁছেছে, ডি রূপাকে মানহানির নোটিশ দিলেন রোহিণী সিন্ধুরি। আইপিএস অফিসার রূপা মুদগিল অভিযোগ করেন, আইএএস অফিসার রোহিনী সিন্ধুরি তাঁর ব্যক্তিগত ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অভিযোগের পর পালটা মুখ খোলেন আইএএস অফিসার সিন্ধুরি। রূপা তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করছেন, তার বিরুদ্ধে তিনি আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দেন সিন্ধুরি।

কর্ণাটকে, দুই সিনিয়র মহিলা আমলা আইএএস রোহিনী সিন্ধুরি এবং আইপিএস ডি রূপা মুদগিলের ‘ব্যক্তিগত লড়াই’ এখন সোশ্যাল মিডিয়ার গণ্ডি অতিক্রম করে আদালতে পৌঁছেছে। রোহিনী সিন্ধুরি তার মন্তব্যের জন্য ডি রূপা মুদগিলকে আইনি নোটিশ দিয়েছেন। এই নোটিশে বলা হয়েছে, নিঃশর্ত ভাবে তাঁকে লিখিত ক্ষমা চাইতে হবে। পাশাপাশি রূপা মুদগিলকে ক্ষতিপূরণ হিসেবে ১ কোটি টাকা দিতে হবে।

আরও পড়ুন: [ ‘মানবতা এখনও বেঁচে আছে’…! ছেলের চিকিৎসার জন্য ১১ কোটির ‘বেনামী অনুদান’, আপ্লূত দম্পতি ]

নোটিশে মানহানিকর মন্তব্য করার অভিযোগে রূপাকে ক্ষমা চাইতে বলা হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে যে ‘ক্ষমা প্রার্থনাটি’ আইপিএস অফিসারের ফেসবুক পেজে পোস্ট করতে হবে এবং মিডিয়ার সঙ্গেও শেয়ার করতে হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিন্ধুরিকে নিয়ে করা ফেসবুক পোস্টও মুছে দিতে হবে তাকে। নোটিশে বলা হয়েছে যে রূপার মন্তব্য সিন্ধুরী এবং তার পরিবারের সদস্যদের “মানসিক যন্ত্রণা” দিয়েছে।

নোটিশে আরও বলা হয়েছে, ‘এই মন্তব্য পেশাগত, ব্যক্তিগত ও সামাজিক জীবনে তার ভাবমূর্তি নষ্ট করেছে। তার নৈতিক সততা, চরিত্র ও আচার-আচরণ সবার মধ্যে এবং বিশেষ করে প্রশাসনিক ও আমলাতান্ত্রিক মহলে আলোচনার বিষয় হয়ে ওঠায় তিনি মানসিক যন্ত্রণার মধ্যে রয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Ias officer rohini sindhuri seeks rs 1 crore in defamation damages from ips officer d roopa