বড় খবর

দুই সাধুকে ‘ভগবানের ইচ্ছায় পিটিয়ে হত্যা’ বুলন্দশহরে

মহারাষ্ট্রের পালঘরের স্মৃতি ফিকে হতে না হতেই উত্তরপ্রদেশের বুলন্দশহরে ফের সাধু হত্যার ঘটনা ঘটল।

মহারাষ্ট্রের পালঘরের স্মৃতি ফিকে হতে না হতেই উত্তরপ্রদেশের বুলন্দশহরে ফের সাধু হত্যার ঘটনা ঘটল। মন্দিরের ভেতরে পিটিয়ে হত্যা করা হল দুই সাধুকে। এই ঘটনায় ইতিমধ্যেই এক সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যাচ্ছে, হত্যা করার সময় অভিযুক্ত ব্যক্তি নেশাগ্রস্ত অবস্থায় ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে বুলন্দশহরের অনুপশহর কোতওয়ালি এলাকায় পাগুনা গ্রামে এই ঘটনা ঘটেছে। গ্রামের একটি শিবমন্দিরের দেখভাল করতেন ওই দুই সাধু। মন্দির চত্বরেই তাঁরা থাকতেন। সোমবার গভীর রাতে যখন দু’জনে ঘুমিয়েছিলেন সেই সময় তাঁদের পেটানো হয়। পরে তাদের পুলিশ জানিয়েছে নিহত দুই সাধু হলেন জগদীশ দাস (৫৫) এবং শের সিং।

আরও পড়ুন- নীতি আয়োগের অফিসে তালা, এক আধিকারিক করোনা আক্রান্ত

বুলন্দশহরের এসএসপি সন্তোষ কুমার জানিয়েছেন, দু’দিন আগে দানপাত্রের চিমটে খুলে চুরি করা নিয়ে ওই দুই সাধুর সঙ্গে মুরারি নামে এক ব্যক্তির ঝামেলা হয়। এরপর প্রতিশোধ নিতেই সাধুদের হত্যা করেছে মুরারি।

এদিন সকালে পাগুনা গ্রামে দুই সাধুর দেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। ভোরে মাঠের পাশেই নেশাগ্রস্ত অবস্থায় অর্ধনগ্ন হয়ে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল মুরারিকে। পুলিশ ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে মুরারিকে গ্রেফতার করে। পুলিশের দাবি, মুরারি নিজের দোষের কথা কবুল করেছে। জানিয়েছে, ‘ঈশ্বরের ইচ্ছাতেই’ সে এই অপরাধ করেছে। তবে ধৃতের নেশা কাটলে ফের তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এই ঘটনায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: In bulandshahr two sadhus in beaten to death

Next Story
ব়্যাপিড টেস্ট কিট ফেরৎ পাঠাক রাজ্যগুলি: আইসিএমআর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com