scorecardresearch

বড় খবর

বিয়ের দিনে ভারতীয় সেনাকে বিরাট সম্মান, দম্পতিকে বুক ভরা আর্শীবাদ

এই দম্পতি ভারতীয় সেনাবাহিনীকে একটি হাতে লেখা নোট সহ তাদের বিয়ের কার্ড পাঠিয়েছেন।

বিয়ের দিনে ভারতীয় সেনাকে বিরাট সম্মান, দম্পতিকে বুক ভরা আর্শীবাদ

বিয়ের মরশুমে বিয়ের কার্ড সবসময় এক আলাদা অনুভূতি জাগিয়ে তোলে। বিয়ের কার্ড নিশ্চয় আপনিও অনেকবার পেয়েছেন তবে আপনি নিশ্চিতভাবেই এমন অনন্য বিয়ের কার্ড আগে দেখেননি। এই দম্পতি তাদের বিয়ের কার্ডে ভারতীয় সেনাবাহিনীকে আলাদা জায়গা দিয়েছেন। কেরালার এই বিয়ের কার্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন তৈরি করছে।

দম্পতির বিয়ের কার্ড

জানা গিয়েছে এই দম্পতি কেরালার বাসিন্দা এবং তারা ১০ নভেম্বর বিয়ে করে্ন। বরের নাম রাহুল এবং কনের নাম কার্তিকা। তার এ উদ্যোগ ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই দম্পতি ভারতীয় সেনাবাহিনীকে একটি হাতে লেখা নোট সহ তাদের বিয়ের কার্ড পাঠিয়েছেন।

দম্পতি তাদের বিয়ের কার্ডের লিখেছেন যে দেশের প্রতি আপনার ভালবাসা, সংকল্প এবং সত্যিকারের দেশপ্রেমের জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ। এতে আরও লেখা ছিল যে আমাদের নিরাপদে রাখার জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ। আপনাদের কারণে আমরা শান্তিতে ঘুমাই। আমাদের প্রিয়জনদের সঙ্গে একটি সুখের দিন উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। আপনার কারণে আমরা আজ সুখী বিবাহিত। আমাদের বিশেষ দিনে আপনাকে আমন্ত্রণ জানাতে পেরে আমরা খুব খুশি।

আরও পড়ুন: [ শাড়িতেই ফিটনেসের পাঠ, ভিডিও দেখে মহিলাকে কুর্নিশ নেটপাড়ার ]

ভারতীয় সেনাবাহিনী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে বিয়ের আমন্ত্রণটি পোস্ট করে লিখেছেন, ‘শুভেচ্ছা #IndianArmy বিয়ের আমন্ত্রণের জন্য রাহুল এবং কার্তিকাকে ধন্যবাদ এবং দম্পতিকে আগামীর শুভেচ্ছা জানাই। এই বিয়ের কার্ডের ছবি খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Indian army gets a wedding invite from kerala couple their reply wins hearts