মুসলিম বিরোধী স্লোগান! আটক বিজেপি মুখপাত্র-সহ হিন্দু বাহিনীর সদস্যরা

ভাইরাল ভিডিওতে শোনা গিয়েছে, মুসলিম বিরোধী স্লোগান দিচ্ছে হিন্দু বাহিনীর সদস্যরা।

স্কানিমূলক স্লোগানের জেরে সুপ্রিম কোর্টের আইনজীবী তথা দিল্লি বিজেপির মুখপাত্র অশ্বিনী উপাধ্যায়-সহ পাঁচ জনকে আটক করল পুলিশ।

দিল্লির যন্তরমন্তরে গত রবিবার মুসলিম বিরোধী স্লোগানের জেরে ব্যাপক শোরগোল। উস্কানিমূলক স্লোগানের জেরে সুপ্রিম কোর্টের আইনজীবী তথা দিল্লি বিজেপির মুখপাত্র অশ্বিনী উপাধ্যায়-সহ পাঁচ জনকে আটক করল পুলিশ। অশ্বিনী ছাড়াও আটক করা হয়েছে দীপক সিং হিন্দু, বিনীত ক্রান্তি, প্রীতি সিং এবং বিনোদ শর্মাকে। তিনি আবার সুদর্শন বাহিনীর প্রধান।

দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, গভীর রাতে হানা দিয়ে প্রত্যেককে আটক করা হয়েছে। আইনি কাগজপত্র তৈরি করা হচ্ছে তাঁদের গ্রেফতার করার জন্য। গতকাল গভীর রাতে অশ্বিনী উপাধ্যায়কে কনৌট প্লেস থানায় নিয়ে আসে পুলিশ। জেরা করার পর তাঁকে আটক করা হয়। তাঁর বিরুদ্ধে যন্তরমন্তরে মুসলিম বিরোধী স্লোগান দেওয়ার অভিযোগ উঠেছে।

আরও পড়ুন বিক্ষোভ কর্মসূচি ঘিরে পুলিশ-বিজেপি ধস্তাধস্তি, সেন্ট্রাল অ্যাভিনিউয়ে তুলকালাম

জানা গিয়েছে, ঔপনিবেশিক আইনের বিরুদ্ধে উপাধ্যায়-সহ শখানেক মানুষ রবিবার প্রতিবাদ মিছিল বের করে। মিছিলের ভিডিও ভাইরাল হয়েছে। তাতে শোনা গিয়েছে, মুসলিম বিরোধী উস্কানিমূলক স্লোগান দিচ্ছে বিক্ষোভকারীরা। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রথম খবর প্রকাশিত হয় যে, যন্তরমন্তরে সেদিন পুলিশি অনুমতি ছাড়াই মিছিল হয়। কোভিড বিধিভঙ্গের অভিযোগে সোমবার সকালে পুলিশ মামলা দায়ের করে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Inflammatory slogans at jantar mantar ex delhi bjp spokesperson ashwini upadhyay detained

Next Story
প্রতিরক্ষা মন্ত্রকের সঙ্গে কোনও সম্পর্ক নেই NSO গ্রুপের, পেগাসাস ইস্যুতে দাবি মন্ত্রীরPhones of 2 Ministers 3 Opp leaders among many targeted for spyware pegasus surveillance
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com