scorecardresearch

বড় খবর

‘করিশ্মা-করিনারা রাগী আন্টি..’, শিশু ভক্তদের সঙ্গে দুর্ব্যবহার! নিন্দার ঝড়

বাচ্চা ফ্যানকে দেখে দূরে ছিটকালেন কাপুর-কন্যারা। নিন্দার ঝড়! দেখুন।

‘করিশ্মা-করিনারা রাগী আন্টি..’, শিশু ভক্তদের সঙ্গে দুর্ব্যবহার! নিন্দার ঝড়
করিশ্মা-করিনাদের ব্যবহারে নিন্দার ঝড়

বলিউডের কাপুর-কন্যাদের নিয়ে চর্চার অন্ত নেই। সে করিশ্মা হোক কিংবা করিনা। দুই অভিনেত্রীর আচার-আচরণ থেকে বেডরুম সিক্রেট, ব্যক্তিগত জীবনের কড়চা সবসময়েই অনুরাগীদের কৌতূহলী আতসকাঁচের নিচে। এবার বাচ্চা ভক্তের সঙ্গে করিশ্মা, করিনাদের ব্যবহার দেখে ক্ষুব্ধ হল নেটপাড়া। অতঃপর কাপুর-কন্যাদের পাঠ পড়াতেও ছাড়লেন না তাঁরা।

সম্প্রতি বান্দ্রার বাসভবনে গিয়েছিলেন দুই অভিনেত্রী। সেখানেই ঘটে এমন কাণ্ড! বাচ্চা ভক্তকে দেখে তড়িৎগতিতে বাড়ির ভিতর ঢুকে যান করিশ্মা-করিনারা। অতঃপর ভগ্ন হৃদয়ে ফিরে আসতে হয় ওই পুচকে ফ্যানেদের। ঠিক কী ঘটেছে?

পাপ্পারাজির ক্যামেরায় ধরা ভাইরাল ওই ভিডিওতে দেখা গেল, স্কুলের ইউনিফর্ম পরে বাচ্চারা ছুটে আসছে। ইচ্ছে ছিল দুই নায়িকার সঙ্গে ছবি তুলবেন। কিন্তু সেই ইচ্ছে আর তাদের পূরণ হল না! সেটা দেখেই হঠাৎ করে ঘরে ঢুকে যান করিশ্মা, করিনারা। শুধুমাত্র হাত নাড়েন ক্যামেরা দেখে। আর দুই বোনের এমন কাণ্ড দেখেই সমালোচনার ঝড়। নেটপাড়ার একাংশের মতে, ‘ক্যামেরায় পোজ দেওয়ার বেলায় তো না নেই! দিব্যি হাত নাড়ছিলেন। তো বাচ্চাগুলোকে দেখে অত দ্রুত ভিতরে ঢুকে গেলেন কেন?’

[আরও পড়ুন: ‘১ লাখের সানগ্লাস ছাড়া পরি-ই না..’ নাক উঁচু করণ জোহরের কথা শুনে ট্রোলের বন্যা]

কেউ বা আবার প্রশ্ন তুলেছেন, ‘একটু যদি ওদের সঙ্গে ছবি তুলে নিতেন, তবে কী হত?’ কেউ বা আবার বললেন, ‘ওঁরা রাগী আন্টি, ওদের কাছে না যাওয়াই ভাল।’ শিশুদের সঙ্গে করিশ্মা-করিনাদের এরকম আচরণে বেজায় বিরক্ত নেটপাড়া। কেউ তো আবার প্রচণ্ড অহংকারিও বলে ফেললেন কাপুর-কন্যাদের।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Karisma kapoor kareena kapoor trolled for ignoring child fans