ভিন্ন জাতের ছেলের সঙ্গে প্রেম! বাবা-ভাইরা মিলে খুন করল তরুণীকে

তিনজনে মিলে পরিকল্পনা মাফিক তরুণীকে খুন করে চাষের জমিতে দেহ পুঁতে দেয়।

By: Bengaluru  October 17, 2020, 5:09:22 PM

ভিন্ন জাতের পুরুষের সঙ্গে সম্পর্ক! তার জেরে তরুণীকে খুন করল তাঁর বাবা ও তুতো ভাইয়েরা। ভাইদের মধ্যে একজন আবার নাবালক। নারকীয় এই ঘটনা হয়েছে কর্ণাটকের রামাগানাগ্র জেলায়। বেঙ্গালুরু থেকে ৫০ কিমি দূরে এই অনার কিলিংয়ের ঘটনায় শিউরে উঠেছে পুলিশ। তিনজনকেই গ্রেফতার করা হয়েছে।

প্রথমে ১৯ বছরের ওই তরুণীর নিখোঁজ ডায়েরি হয়েছিল থানায়। পরে তদন্তে নেমে পুলিশ জানতে পারে, পরিবারের সম্মান রক্ষায় তরুণীকে খুন করেছে তাঁর বাবা ও ভাইরা। পুলিশ জানিয়েছে, হেমলতা নামে ওই তরুণীর সঙ্গে তফসিলি জাতির এক তরুণের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। ওই তরুণী উচ্চবর্ণের ভোক্কালিগা সম্প্রদায়ের। তাঁর প্রেমিক পুনিত বেট্টাডাহাল্লি গ্রামের বাসিন্দা। গত ৯ অক্টোবর ওই তরুণীর নিখোঁজ ডায়েরি করে তাঁর বাবা কৃষ্ণাপ্পা। সেইদিনই তাঁদের চাষের জমিতে তরুণীর মৃতদেহ উদ্ধার হয়। তরুণীর দেহ দেখে সন্দেহ হয় পুলিশের। হেমলতার পরিবার সোশ্যাল মিডিয়ায় দাবি করে, ওই তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পুনিত এবং তাঁর বন্ধুবান্ধবদের দিকে অভিযোগ তোলা হয়।

আরও পড়ুন আবার! কিশোরীকে ‘গণধর্ষণ করে খুন’ ঝাড়খণ্ডের দুমকায়

তদন্ত নেমে পুলিশ জানতে পারে, তিনজনে মিলে পরিকল্পনা মাফিক নিখোঁজ ডায়েরি করার আগেরদিনই তরুণীকে খুন করে চাষের জমিতে দেহ পুঁতে দেয়। আইজি সীমন্ত কুমার সিং দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, তদন্তর জন্য ২১ জনের একটা দল গঠন করা হয়। ১০ অক্টোবর ওই তরুণীর দেহ সৎকারের সময় হেমলতার বাবা ও ভাইদের মধ্যে কোনও দুঃখের লেশ দেখা যায়নি। নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পরেই মেয়ের ডায়েরি করতে আসে হেমলতার বাবা। তখনই সন্দেহ গাঢ় হয় পুলিশের। পরে জানা যায়, এটা অনার কিলিং।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Karnataka woman killed by father cousin brothers over inter caste relationship

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
IPL 2020
X