বড় খবর

হিজবুল নেতার মৃত্যুর পরের দিনই কাশ্মীরে নিহত দুই বিএসএফ জওয়ান

সোউরার শের-ই-কাশ্মীর ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এর আধিকারিকরা জানান, দুজন জওয়ানকেই হাসপাতালে আনার পর মৃত ঘোষণা করা হয়। 

jammu kashmir bsf jawan
প্রতীকী ছবি

কাশ্মীরের রাজধানী শ্রীনগরে এক শীর্ষ হিজবুল নেতা ও আরও এক জঙ্গির মৃত্যুর একদিন পরেই বুধবার দুজন সীমান্তরক্ষী (বিএসএফ) বাহিনীর জওয়ানকে শহরের উপকণ্ঠে পান্দাচ এলাকায় গুলি করে হত্যা করা হয়েছে।

জম্মু-কাশ্মীর পুলিশ জানিয়েছে, হামলার সময় ওই দুই বিএসএফ জওয়ান শ্রীনগরের বাইরে নাকা ডিউটিতে ছিলেন।

জম্মু-কাশ্মীর পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, “শ্রীনগর শহরের বাইরে পান্দাচ চৌকে নাকা ডিউটিতে থাকা দুজন বিএসএফ জওয়ানের ওপর গুলি চালায় বাইক আরোহী দুই বা তিনজন জঙ্গি/যুবক। একজন জওয়ানের মৃত্যু হয়। আরেকজনকে জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।”

সোউরার শের-ই-কাশ্মীর ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এর আধিকারিকরা জানান, দুজন জওয়ানকেই হাসপাতালে আনার পর মৃত ঘোষণা করা হয়।

হাসপাতালের মেডিক্যাল সুপার ডাঃ ফারুক জান ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, “দুজন বিএসএফ কর্মীকে হাসপাতালে আনার পর মৃত ঘোষণা করা হয়।”

এর আগে সোমবার রাত থেকে চালু হওয়া গুলির লড়াইয়ে নিহত হয় হিজবুল মুজাহিদিনের এক শীর্ষ কম্যান্ডার তথা বিচ্ছিন্নতাবাদী এক নেতার পুত্র, সঙ্গে আরও এক জঙ্গি। নিহত হিজবুল নেতার নাম জুনেইদ সেহরাই। সে এবং তার সঙ্গী নিহত হয় পুরনো শহরের নওয়াকদল এলাকায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kashmir bsf jawans army attack death srinagar

Next Story
২৫ মে থেকে দেশে চালু হচ্ছে বিমান পরিষেবাdomestic flights resume
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com