বড় খবর

জি নিউজ এডিটর সুধীর চৌধুরির বিরুদ্ধে এফআইআর দায়ের

কেরালার কোঝিকোড় কাসাবা থানায় সুধীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

zee news sudhir chaudhary jihad, জি নিউজ এডিটর ইন চিফ সুধীর চৌধুরি
ছবি: টুইটার।

জি নিউজ এডিটর ইন চিফ সুধীর চৌধুরির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। কেরালার কোঝিকোড় কাসাবা থানায় সুধীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। গত ১১ মার্চ ওই চ্য়ানেলের একটি অনুষ্ঠানে ধর্মীয় বিদ্বেষ ছড়ানো হয়েছে, যা মুসলিম সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করেছে বলে অভিযোগ করা হয়েছে। বিভিন্ন ধরনের জিহাদ নিয়ে ওই অনুষ্ঠান করা হয়েছিল। অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় ছিলেন সুধীর।

ভারতীয় দণ্ডবিধির জামিন অযোগ্য় ২৯৫ এ ধারায় সুধীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অল ইন্ডিয়া ইয়ুথ ফেডারেশনের সে রাজ্য়ের যুগ্ম সম্পাদক তথা আইনজীবী পি গাভাস এই অভিযোগ দায়ের করেন।বন্ধুর পাঠানো ওই অনুষ্ঠানের একটি ক্লিপ দেখার পরই সুধীরের বিরুদ্ধে তিনি অভিযোগ দায়ের করেন বলে জানিয়েছেন গাভাস।

আরও পড়ুন: পরিযায়ীদের ফেরাতে মাত্র ৪টি ট্রেনের অনুমোদন দিয়েছে বাংলা, অন্যান্য রাজ্যে সংখ্যাটা প্রায় ৩০০: রেল

এফআইআর দায়েরের পর জি সংস্থা থেকে একাধিক ফোন কল পেয়েছেন বলে দাবি করেছেন গাভাস। তিনি জানান, ”অভিযোগ দায়েরের নেপথ্য়ে উদ্দেশ্য় কী, কেন আমি কেরালায় অভিযোগ দায়ের করলাম, এ ব্য়াপারে আমায় জিজ্ঞেস করা হয়…কিন্তু আমার অবস্থান জানাতে আমি বাধ্য় নই”। এ প্রসঙ্গে এআইওয়াইএফ নেতা আরও বলেন, ”কোঝিকোড়ে আমি থাকি, তাই এখানে অভিযোগ দায়ের করেছি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kerala police books zee news editor sudhir chaudhary under non bailable sections

Next Story
বাড়ছে মৃত্যুর সংখ্যা, তবু পাকিস্তানে উঠে গেল লকডাউন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com