কলেজ ছাত্র নিগ্রহের ঘটনায় যুব নেতাদের বিরূদ্ধে ব্যবস্থা নেবে তৃণমূল

সেন্ট পলস ক্যাথিড্রাল মিশন কলেজে নগ্ন করে ছাত্র নিগ্রহের ঘটনায় ক্ষুব্ধ শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এই ঘটনায় যুবস্তরের নেতাদের বিরূদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেবে বলে জানিয়েছে শাসক দল।

By: Kolkata  Updated: June 5, 2018, 01:53:36 PM

সেন্ট পলস ক্যাথিড্রাল মিশন কলেজে এক ছাত্রকে নগ্ন করে হেনস্থা করে তার ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার ঘটনায় ক্ষুব্ধ শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ১৭ মে ওই কলেজের এক ইভেন্টের ফান্ডের সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গন্ডগোল বাঁধে। এরপরই ওই কলেজের তৃণমূল ছাত্র পরিষদ ইউনিটের কিছু সদস্য এক ছাত্রকে নগ্ন করে হেনস্থা করে তার ভিডিয়ো ছড়িয়ে দেয় বলে অভিযোগ ওঠে।

রবিবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানান হয়, নগ্ন করে কলেজ ছাত্র নিগ্রহের ঘটনায়, যুবস্তরের নেতাদের বিরূদ্ধে ব্যবস্থা নেবে শাসক দল। এদিন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক পার্থ চট্টোপাধ্যায় জানান, “উক্ত কলেজের টিএমসিপি ইউনিটকে এই বিষয়ে একটি লিখিত অভিযোগ তলব করা হয়েছে। এই হেনস্থার ঘটনাটি খতিয়ে দেখার পর দল উপযুক্ত ব্যবস্থা নেবে।”

আরও পড়ুন: Truck strike: অনির্দিষ্টকালের জন্য রাজ্যে চলবে না ট্রাক

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওটিতে দেখা গেছে যুবকটিকে জোর করে নগ্ন করে দেবার পর সে নিজেকে ঢাকতে অসহায় হয়ে আশ্রয় খুজঁছিল।

প্রসঙ্গত, কলেজে গোষ্ঠীদ্বন্দ্ব কোন নতুন ঘটনা নয়। তবে সেন্ট পলস ক্যাথিড্রাল মিশন কলেজের এই ঘটনায় স্তম্ভিত গোটা রাজ্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata college students stripping case bangali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X