বড় খবর

কমেডিয়ান কুণাল কামরার আর্জি খারিজ দিল্লি হাইকোর্টে

শুক্রবার এ মামলার শুনানিতে বিচারপতি নবীন চাওলা জানান, কুণালের এ ধরনের আচরণ মেনে নেওয়া যায় না। এরপরই কুণালের আর্জি খারিজ করে দেয় হাইকোর্ট।

kunal kamra flying ban, কুণাল কামরা, kunal kamra , কুনাল কামরা, delhi hc, দিল্লি হাইকোর্ট, delhi hc on kunal kamra flying ban, kunal kamra indigo, indian express bangla
কুণাল কামরা। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।
কমেডিয়ান কুণাল কামরার আর্জি খারিজ করে দিল দিল্লি হাইকোর্ট। তাঁর বিমান সফরের নিষেধাজ্ঞাকে চ্য়ালেঞ্জ জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন ওই কমেডিয়ান। শুক্রবার এ মামলার শুনানিতে বিচারপতি নবীন চাওলা জানান, কুণালের এ ধরনের আচরণ মেনে নেওয়া যায় না। এরপরই কুণালের আর্জি খারিজ করে দেয় হাইকোর্ট, সংবাদসংস্থা পিটিআই সূত্রে এমনটাই খবর।

উল্লেখ্য়, গত ২৮ জানুয়ারি মুম্বই-লখনউ ইন্ডিগোর বিমানে অপ্রীতিকর আচরণের অভিযোগ উঠেছে কমেডিয়ান কুণাল কামরার বিরুদ্ধে। এর জেরে কুণালের বিমান সফরে নিষেধাজ্ঞা জারি করে ইন্ডিগো। এরপর একই সিদ্ধান্ত নেয় এয়ার ইন্ডিয়া, স্পাইসজেট, গো এয়ার, ভিস্তারার মতো বিমান সংস্থা।

আরও পড়ুন: Coronavirus Situation Live: ভারতে করোনা আক্রান্ত বেড়ে ২০৬

কুণাল কামরার উপর নিষেধাজ্ঞা জারির জন্য় বিমান সংস্থাগুলিকে নির্দেশ দিয়েছিলেন অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী হরদীপ সিং পুরী। কুণালের বিমান সফরে সম্প্রতি নিষেধাজ্ঞা জারি করেছে ভিস্তারা। এ ব্য়াপারে গত ১৪ মার্চ কুণালকে জানানো হয় ভিস্তারার তরফে। আগামী ২৭ এপ্রিল পর্যন্ত কুণালের বিরুদ্ধে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বলে জানানো হয়েছে। ইন্ডিগোর নেতৃত্বে অভ্য়ন্তরীণ কমিটির নির্দেশ মোতাবেক তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ভিস্তারা কর্তৃপক্ষ।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kunal kamra delhi hc flying ban by indigo vistara

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com