scorecardresearch

বড় খবর

ছেলেধরা সন্দেহে ফের পিটিয়ে খুন! ঘটনাস্থল মধ্যপ্রদেশ

আবারও ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনা সামনে এল। মধ্যপ্রদেশে ছেলেধরা সন্দেহে এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠল। যে ঘটনায় ইতিমধ্যেই ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

kolkata double murder
জোড়া খুন দিয়ে বছর শেষ করল কলকাতা

আবারও ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনা সামনে এল। মধ্যপ্রদেশে ছেলেধরা সন্দেহে এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠল। যে ঘটনায় ইতিমধ্যেই ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মধ্যপ্রদেশের দিন্ডরি জেলার সিংওয়ার গ্রামে গত ২৮ জুলাই ছেলেধরা সন্দেহে ২৭ বছর বয়সী মুকেশ গন্ডকে পিটিয়ে হত্যা করে একটি খামারের পাশে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। তবে ২৮ তারিখ এ ঘটনা ঘটলেও, গত ১ অগাস্ট এ ঘটনা সামনে আসে যখন ওই যুবকের দেহ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবককে হত্যা করার পর তাঁর হাত-পা দড়ি দিয়ে বেঁধে দিয়েছিল অভিযুক্তরা। একইসঙ্গে তাঁর ঘাড় ও কোমরে পাথর দিয়ে বাঁধা ছিল।

এ ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, গত ২৮ জুলাই রাত ৯টা নাগাদ চার গ্রামবাসী মদ্যপান করছিলেন। সেসময়ই তাঁরা মুকেশ গন্ডকে গ্রামের একটি স্কুলের আশপাশে ঘুরতে দেখেন। মুকেশকে দেখে তাঁর নাম জিজ্ঞাসা করেন তাঁরা। নাম জিজ্ঞাসা করতেই স্কুলের পিছনে লুকিয়ে যান মুকেশ। এরপর চার অভিযুক্তের মধ্যে দু’জন মুকেশকে ধরে ফেলে। পরে ঘটনাস্থলে আরও ছয় গ্রামবাসী জড়ো হন। এরপর লাঠি দিয়ে মারা হয় মুকেশকে। মুকেশের শ্বাসরোধও করে অভিযুক্তরা। অপরাধ আড়াল করতে প্রেম সিং গন্ড নামে এক ব্যক্তির খামারের দেওয়ালে মুকেশের দেহ পুঁতে দেয় অভিযুক্তরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে অনুপ্পর জেলার কুই গ্রামের বাসিন্দা মুকেশ।

আরও পড়ুন, ফের গণপিটুনিতে মৃত্যু, এবার ঘটনাস্থল গুজরাত

ইতিমধ্যেই এ ঘটনায় ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। প্রসঙ্গত, গতমাসেই সে রাজ্যের সিংরৌলি জেলার বদগাদ গ্রামে এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে পিটিয়ে মারার ঘটনা ঘটে। যে ঘটনায় ১৪ জন গ্রামবাসীকে গ্রেফতার করেছিল পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Madhya pradesh child lifter death