scorecardresearch

বড় খবর

স্ত্রীকে বেধড়ক মারধর, ভিডিও ভাইরাল হতেই বরখাস্ত পুলিশকর্তা

”ডিউটি থেকে ওই আধিকারিককে অব্য়াহতি দেওয়া হয়েছে। দায়িত্বশীল পদে থেকে যাঁরাই অনৈতিক কাজ করবেন এবং আইন নিজের হাতে তুলে নেবেন, তাঁদের বিরুদ্ধে ব্য়বস্থা নেওয়া হবে”।

স্ত্রীকে বেধড়ক মারধর, ভিডিও ভাইরাল হতেই বরখাস্ত পুলিশকর্তা
প্রতীকী ছবি।

স্ত্রীকে পেটালেন পুলিশ! আবার পুলিশের কোনও মামুলি কর্মী নন, একেবারে কিনা ডিজিপি! মধ্য়প্রদেশের ডিজিপি(প্রসিকিউশন) তাঁর স্ত্রীকে মারধর করছেন, সোশ্য়াল মিডিয়ায় এমন একটি ভাইরাল ভিডিও সামনে আসতেই নড়চড়ে বসে শিবরাজ সিং চৌহান সরকার। সোমবার সে রাজ্য়ের মুখ্য়মন্ত্রী জানিয়েছেন, ওই আইপিএসকে অব্য়াহতি দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, ওই আইপিএসের নাম পুরুষোত্তম শর্মা। শিবরাজ সিং চৌহান জানান, ”ডিউটি থেকে ওই আধিকারিককে অব্য়াহতি দেওয়া হয়েছে। দায়িত্বশীল পদে থেকে যাঁরাই অনৈতিক কাজ করবেন এবং আইন নিজের হাতে তুলে নেবেন, তাঁদের বিরুদ্ধে ব্য়বস্থা নেওয়া হবে”।

আরও পড়ুন: ‘পেশাদার তদন্ত’ চলছে সুশান্ত মৃত্যু মামলার, সাফ জানাল সিবিআই

বাবার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন ছেলে পার্থ। পেশায় আয়কর দফতরের ডেপুটি কমিশনার পার্থ ওই ভিডিও রাজ্য়ের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র ও কয়েকজন শীর্ষ আমলাকে পাঠিয়ে অনুরোধ করেন, যাতে তাঁর বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, ৩২ বছরের বৈবাহিক জীবন পুরুষোত্তম শর্মার। তিনি এ প্রসঙ্গে বলেছেন, ”আমার ছেলের বলা উচিত, কেন ও (স্ত্রী) আমার থেকে ১২-১৫ বছর ধরে টাকা নিচ্ছিল এবং বিদেশে ঘুরতে গিয়েছিল। বিলাবহুল জীবন কাটানোর পর ওর (স্ত্রী) একটা নিজের পরিবারের প্রতি দায় থাকে”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Madhya pradesh ips officer beats wife relieved of duties after viral video