বড় খবর

নয়াদিল্লির পাঁচতারা হোটেলের বাইরে বন্দুকধারী!

বন্দুক হাতে নিয়ে ওই ব্যক্তি আরেক ব্যক্তিকে হুমকি দিচ্ছিলেন বলে অভিযোগ উঠেছে। ওই ব্যক্তির সঙ্গে তিন মহিলাও ছিলেন। এ ঘটনার মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। যে ভিডিও এই মুহূর্তে ভাইরাল সোশাল দুনিয়ায়।

delhi, দিল্লি
সেই বন্দুকধারী। ছবি: টুইটার/ ইন্ডিয়ান এক্সপ্রেস।

পরনে কালো রঙের টি-শার্ট, অফ হোয়াইট রঙের প্যান্ট, এই বেশের এক ব্যক্তিকে ঘিরেই চাঞ্চল্য ছড়াল রাজধানী দিল্লিতে। ওই ব্যক্তির হাতে ছিল বন্দুক। যা দেখে কিছুক্ষণের জন্য স্তম্ভিত হয়ে গিয়েছিল হায়াত রিজেন্সি হোটেলের বাইরের চত্বর। বন্দুক হাতে নিয়ে ওই ব্যক্তি আরেক ব্যক্তিকে হুমকি দিচ্ছিলেন বলে অভিযোগ উঠেছে। ওই ব্যক্তির সঙ্গে তিন মহিলাও ছিলেন। এ ঘটনার মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। যে ভিডিও এই মুহূর্তে ভাইরাল সোশাল দুনিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি হাতে বন্দুক নিয়ে আরেক ব্যক্তিকে হুমকি দিচ্ছেন। কথা কাটাকাটি হচ্ছে। তা দেখে হোটেলের নিরাপত্তা কর্মীরা এগিয়ে আসেন। তখনই বন্দুকধারী ওই ব্যক্তি নিজের গাড়িতে ফিরে যান। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: শবরীমালা মন্দিরে যেতে চাওয়ায় প্রাণনাশের হুমকি, দাবি শিক্ষিকার

ওই বন্দুকধারী কে? তা চিহ্নিত করার কাজ চলছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। অন্যদিকে, ওই বন্দুকধারী এক প্রাক্তন বহুজন সমাজ পার্টি বিধায়কের ছেলে বলে অসমর্থিত সূত্রে খবর। তিনি লখনউয়ের বাসিন্দা বলেও জানা গিয়েছে।

এ ঘটনা প্রসঙ্গে মঙ্গলবার দিল্লির ডিসিপি (দক্ষিণ-পশ্চিম) দেবেন্দর আর্য বলেন যে, অস্ত্র আইনে ওই ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে। দিল্লির ওই পাঁচতারা হোটেলের অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি ম্যানেজারের বয়ানের ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Read the full story here in English

Web Title: Man booked for brandishing gun new delhi

Next Story
তেলের চড়া দাম নিয়ে সরব মোদী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com