scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বাড়ির ছাদে উড়ছে পাকিস্তানি পতাকা, ঘটনা ঘিরে তুমুল শোরগোল, বিজেপির বিক্ষোভ

এই ঘটনার খবর সামনে আসতেই স্থানীয় মানুষজন ও বিজেপি সমর্থকরা অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের দাবিতে থানার সামনে ধর্নায় বসেন।

বাড়ির ছাদে উড়ছে পাকিস্তানি পতাকা, ঘটনা ঘিরে তুমুল শোরগোল, বিজেপির বিক্ষোভ
হত্যার পর দেহ ৩৫ টুকরো, প্রেমিকা খুনে পুলিশের জালে অভিযুক্ত প্রেমিক

ফল বিক্রেতার বাড়ির ছাদে উড়ছে পাকিস্তানের পতাকা। ছত্তিশগড়ের রায়গড়ে এমন ঘটনাকে কেন্দ্র করে হুলস্থূল। জেলার সারিয়া এলাকায় এক ফল বিক্রেতার বাড়ির ছাদে একটি পাকিস্তানি পতাকা উড়তে দেখেন এলাকার মানুষজন। ঘটনা সামনে আসতেই বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয় মানুষজন। ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশি হস্তক্ষেপে পতাকাটি নামিয়ে আনা হয়। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। আটক করা হয়েছে ৫২ বছর বয়সি অভিযুক্তকে।

ঘটনাটি সারিয়ার অটল চক এলাকার। এক ফল বিক্রেতার বাড়ির ছাদে পাকিস্তানি পতাকা উড়তে দেখেন স্থানীয় কিছু মানুষ। তা দেখেই তারা বিষয়টির প্রতিবাদ জানান। জানা গিয়েছে ওই ফল বিক্রেতার নাম মোস্তাক মহম্মদ। পুরো বিষয়টি জানার জেলা পুলিশের উচ্চ পর্যায়ের আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে পতাকাটি নামিয়ে আনেন। পুরো বিষয়টি নিয়ে পুলিশ ইতিমধ্যেই  তদন্ত শুরু করছে।

এই ঘটনার খবর সামনে আসতেই স্থানীয় মানুষজন ও বিজেপি সমর্থকরা অভিযুক্ত ব্যক্তিকে  গ্রেফতারের দাবিতে থানার সামনে ধর্নায় বসেন। যেখানে বিজেপি নেতারা অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর এবং রাষ্ট্রদ্রোহের মামলা দায়ের করার দাবি জানান। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে বিক্ষোভ তুলে নেওয়া হয়।

আরও পড়ুন : [ ‘আবর্জনার স্তূপে দিলিকে ঢেকে ফেলেছে’, আসন্ন পুর নির্বাচনের আগে বিজেপিকে খোঁচা কেজরিওয়ালের ]

জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, মুস্তাকের ১৫ বছর বয়সী শিশুর জেদের কারণেই পতাকাটি কিনে আনেন তিনি। পতাকাটি ছাদে রেখেছিলেন মুস্তাকের ছেলেই। পতাকাটি কোথা থেকে আনা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে খবর ঘটনার তদন্ত চলছে, তদন্তে দোষী প্রমাণিত হলে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ আধিকারিক জানিয়েছেন, সারিয়া এলাকার এক স্থানীয় বাসিন্দা পাকিস্তানি পতাকা উত্তোলনের বিষয়ে থানায় অভিযোগ করেন।  পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ম তদন্ত দোষী প্রমাণিত হলে, অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Man held for hoisting pakistan flag at