scorecardresearch

বড় খবর

হত্যার পর দেহ ৩৫ টুকরো, প্রেমিকা খুনে পুলিশের জালে অভিযুক্ত প্রেমিক

বেশ কিছুদিন দেহের টুকরো গুলি একটি ফ্রিজের ভিতর রাখা হয় বলে জানতে পেরেছে পুলিশ।

হত্যার পর দেহ ৩৫ টুকরো, প্রেমিকা খুনে পুলিশের জালে অভিযুক্ত প্রেমিক

বান্ধবীকে খুন করে দেহ ৩৫টুকরো করে রাজধানীর বিভিন্ন স্থানে ফেলে দেয় প্রেমিক। প্রায় ৬ মাস আগে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে রাজধানী। তদন্তে নামে পুলিশ। দীর্ঘ ৬ মাস পার করে খুনের ঘটনার কিনারা করল দিল্লি পুলিশ। আটক করা হয়েছে তরুণীর লিভ-ইন পার্টনারকে। জানা গিয়েছে অভিযুক্তের নাম আফতাব আমীন পুনাওয়াল্লা।

পুলিশ সূত্রে খবর চলতি বছর মে মাসে বান্ধবীর সঙ্গে বচসার জেরে শ্বাসরোধ করে খুন করা হয় বছর ২৬-এর শ্রদ্ধাকে। এরপর তার দেহ ৩৫টি টুকরো করে রাজধানীর বিভিন্ন স্থানে ফেলে দেওয়া হয়। তার আগে বেশ কিছুদিন দেহের টুকরো গুলি একটি ফ্রিজের ভিতর রাখা হয়।

জানা গিয়েছে, বছর ২৬-এর শ্রদ্ধা মুম্বইয়ের একটি বহুজাতিক সংস্থায় কাজ করতেন। কাজের সুবাদেই পুনাওয়ালার সঙ্গে দেখা এবং ঘনিষ্ঠতা। পুলিশ জানিয়েছে, পরিবার তাদের সম্পর্ককে না মানায় তারা দিল্লিতে চলে আসেন। মেহরাউলিতে একটি ফ্ল্যাটে থাকতে শুরু করেন তাঁরা। এরপর তাকে বিয়ের জন্য জোর করলে অভিযুক্ত তরুণীকে হত্যা করে।

আরও পড়ুন : [ ভয়াবহ বিস্ফোরণে কাঁপল ভারতীয় সিনেমার জনপ্রিয় শ্যুটিংস্পট, নিহত বেশ কয়েকজন, আহত ৩৮ ]

এদিকে ঘটনার পর মেয়ের কোন খোঁজ না পেয়ে, মেয়ের সঙ্গে দেখা করতে মেয়েটির পরিবার নভেম্বরে দিল্লি আসেন। কিন্তু এসে দেখে ফ্ল্যাটটি তালাবদ্ধ। এরপরেই শ্রদ্ধার পরিবারের তরফে পুলিশের কাছে অপহরণের অভিযোগ দায়ের করা হয়। তারপর থেকে তরুণীর খোঁজে তল্লাশি জারি রাখে পুলিশ। এদিন সূত্র মারফৎ খবর পেয়ে পুনাওয়াল্লাকে গ্রেফতার করা হয়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Man kills girlfriend chops body into pieces and dumps them at various places in delhi