১২ লক্ষ টাকার বিল না মিটিয়েই পাঁচতারা থেকে নিখোঁজ ব্যাবসায়ী

১০২ দিন পর হোটেল কর্তৃপক্ষ শংকর নারায়ণকে ২৬ লক্ষের বিল ধরায়। অনেক জোরাজুরির পর ১৩ লক্ষ ৬২ হাজারের বিল মেটান নারায়ন। 

By: Hyderabad  Updated: Aug 11, 2019, 4:56:02 PM

দিন কয়েক আগে খবরের শিরোনামে খবরে এসেছিল জে ডব্লিউ ম্যারিয়ট। এক জোড়া কলার দাম নেওয়া হয়েছিল প্রায় শ’পাঁচেক। সেই রেশ কাটতে না কাটতেই ফের খবরে আরেক পাঁচতারা। কিন্তু এই খবর অন্যরকম। হায়দেরাবাদের এক বিলাসবহুল হোটেলে টানা ১০০ দিন ধরে একটি ঘর নিয়ে ছিলেন এক ব্যক্তি। ১০২ দিন পর বিল না মিটিয়ে পালিয়ে গিয়েছেন তিনি।

হায়দেরাবাদের তাজ বাঞ্জারায় ১০২ দিনের বিল উঠেছিল ১২ লক্ষ ৩৪ হাজার টাকা। তাজ বাঞ্জারার ম্যানেজমেন্ট সদস্য জানিয়েছেন,  শঙ্কর নারায়ন নামে বিশাখাপত্তনমবাসী এক ভদ্রলোক ব্যবসায়ী পরিচয় দিয়ে এপ্রিলের ৪ তারিখ হোটেলে উঠেছিলেন। দীর্ঘ দিন হোটেলে থাকার কথা বলায় বেশ কিছুটা ছাড় দিয়েই একটি স্যুট দেওয়া হয় ।

উফফ কী দুর্গন্ধ! বায়ুত্যাগে মুলতুবি ‘বিধানসভা’

১০২ দিন পর হোটেল কর্তৃপক্ষ শংকর নারায়ণকে ২৬ লক্ষের বিল ধরায়। অনেক জোরাজুরির পর ১৩ লক্ষ ৬২ হাজারের বিল মেটান নারায়ন।  কিন্তু বাকি টাকা না মিটিয়ে, তাজের কোনও কর্মীকে না জানিয়েই পালিয়ে গিয়েছেন তিনি, অভিজগ তেমনটাই।

তাজের এক আধিকারিক বলেছেন, “আমরা ওনাকে বহুবার ফোন করেছি। উনি আমাদের আশ্বস্ত করেছেন, কিছুদিনের মধ্যে ফিরে এসে বাকি টাকা মিটিয়ে দেবেন। কিন্তু শেষ ক’দিন ধরে ওনার ফোন সুইচ অফ পাচ্ছি। আমরা ইতিমধ্যে পুলিশের কাছে আমাদের অভিযোগ জানিয়েছি।

প্রসঙ্গত, হায়দেরাবাদের বাঞ্জারা হিলস স্টেশনে ওই ব্যক্তির বিরুদ্ধে অপরাধমূলক বিশ্বাসভঙ্গের অভিযোগ নথিভুক্ত হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook


Title: Man escaped from hotel without paying 12 lacs bill: ১২ লক্ষ টাকার বিল না মিটিয়েই পাঁচতারা থেকে নিখোঁজ ব্যাবসায়ী

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement