scorecardresearch

বড় খবর

ছাত্রমৃত্যুতে হুলস্থূল! উত্তাল বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ, গুজব না ছড়ানোর আবেদন

বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের কোন ধরনের গুজব না ছড়ানোর আবেদনও জানিয়েছেন জেলার পুলিশ সুপার।

ছাত্রমৃত্যুতে হুলস্থূল! উত্তাল বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ, গুজব না ছড়ানোর আবেদন
ছাত্রমৃত্যুতে উত্তাল বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ, গুজব না ছড়ানোর আবেদন

আপত্তিকর ভিডিও কাণ্ডের রেশ কাটতে না কাটতেই ছাত্রমৃত্যুতে উত্তপ্ত পাঞ্জাব। চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের পরে এবার সংবাদ শিরোনামে পাঞ্জাবের জলন্ধরে লাভলি প্রফেশনাল ইউনিভার্সিটি। মঙ্গলবার রাতে এক ছাত্রের আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে।

পুলিশ সূত্রে খবর ছাত্রের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। এদিকে ছাত্রের মৃত্যুর ঘটনা সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়েন পড়ুয়ারা। বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে দফায় দফায় চলে বিক্ষোভ। এই ঘটনার বিশ্ববিদ্যালয়ের তরফে গাফিলতির অভিযোগ আনা হয়।

জলন্ধরের ডিএসপি জসপ্রীত সিং জানান, “মঙ্গলবার বিকেলে ৫:৩০ টা নাগাদ বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের এক ছাত্র আত্মহত্যা করে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বিশ্ববিদ্যালয় চত্ত্বর। মৃত ছাত্রের কাছ থেকে উদ্ধার করা হয়েছে এই সুইসাইড নোট তাতে ব্যক্তিগত কিছু কারণের উল্লেখ রয়েছে”।

আরও পড়ুন: [ যুদ্ধ নিয়ে মোদীর মনোভাবের ঢালাও প্রশংসা ফ্রান্সের, হালকা চালে পুতিনকে কড়া বার্তাতেই কেল্লাফতে! ]

দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান হয়েছে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের কোন ধরনের গুজব না ছড়ানোর আবেদনও জানিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের তরফেও এই ঘটনায় শোক প্রকাশ করে তদন্তে সব ধরণের সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Massive protests at lpu after student suicide