আইসিইউ-তে রোগীকে গণধর্ষণ, চিকিৎসক-নার্স সহ গ্রেফতার তিন

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধর্ষিতা ২১ মার্চ শ্বাসজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। যকৃতের সমস্যা ধরা পড়ে তাঁর।

By: Lucknow  Updated: March 25, 2019, 04:35:43 PM

শনিবার রাতে মিরাটের ২৯ বছরের এক মহিলা রোগীকে আইসিইউতে গণধর্ষণ করে চিকিৎসক সহ তিনজন হাসপাতাল কর্মী। এই ঘটনায় পুলিশ ওই হাসপাতালের নার্স-সহ তিনজনকে গ্রেফতার করেছে। অভিযুক্তদের একজন পলাতক।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধর্ষিতা ২১ মার্চ শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। যকৃতের সমস্যা ধরা পড়ে তাঁর। ধর্ষিতার স্বামী যে থানায় অভিযোগ দায়ের করেছেন, তার দায়িত্বে থাকা পুলিশ আধিকারিক জানিয়েছেন, “শনিবার ওই রোগীকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। সেখানেই নার্স ইনজেকশন দিয়ে রোগীকে অচৈতন্য করে। তারপর তিনজন মিলে গনধর্ষণ করে।”

আরও পড়ুন, পাক মর্টার হামলায় কাশ্মীরে ফের নিহত জওয়ান

এফআইআর অনুযায়ী, রোগিণীর সংজ্ঞা ফেরার পর তাঁর হাসপাতালের বিছানায় এক ওয়ার্ড বয়কে দেখতে পান। সাহায্যের জন্য চিৎকার করলে তাঁর স্বামী ছুটে আসেন। ততক্ষণে অভিযুক্তরা পালিয়ে গিয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় নিয়াজু (২০), অশোক মালিক (৩৫), শাদাব (২৩) এবং নার্স লক্ষ্মী (৫০)-এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রের খবর, রোগিণীর শারীরিক পরীক্ষা হয়েছে।

অন্যদিকে দশম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। গত বৃহস্পতিবার পরিবারের সঙ্গে দোল খেলার সময় ধর্ষিতা হয় সে। পুলিশ সূত্রে খবর পাওয়া গিয়েছে, ১৯ বছরের ওই তরুণীকে তাঁর নিজের মামাই ধর্ষণ করেন।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Meerut doctor among three held for rape in icu of nursing home

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement