scorecardresearch

বড় খবর

রিলায়েন্স কর্তাকে প্রাণে মারার হুমকি, মুম্বই পুলিশের জালে গ্রেফতার ১

জানা গিয়েছে মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আট বার ফোন করে মুকেশ আম্বানি ও তাঁর পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেন অভিযুক্ত।

রিলায়েন্স কর্তাকে প্রাণে মারার হুমকি, মুম্বই পুলিশের জালে গ্রেফতার ১
রিলায়েন্স কর্তাকে হত্যার হুমকি, মুম্বই পুলিশের জালে গ্রেফতার ১

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও তাঁর পরিবারকে প্রাণনাশের হুমকির অভিযোগে সোমবার উত্তর মুম্বাইয়ের দাহিসার এলাকা থেকে একজনকে আটক করা হয়েছে। জানা গিয়েছে মুম্বইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আট বার ফোন করে মুকেশ আম্বানি ও তাঁর পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেন অভিযুক্ত।

মুম্বই পুলিশের ডেপুটি কমিশনর নীলোৎপল বলেন, “রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানিকে হত্যার একটি অভিযোগ আমরা পাই।  সেই মত পুলিশ তদন্তে নামে। জানা গিয়েছে দক্ষিণ মুম্বইয়ে একটি হাসপাতালে ফোন করে হত্যার হুমকি দেওয়া হয়। এ ব্যাপারে ডিবি মার্গ থানায় একটি এফআইআর দায়ের করা হয়। এরপর পুলিশ মোবাইল ফোনের সূত্র ধরে উত্তর মুম্বইয়ের দহিসার এলাকায় এক ব্যক্তিকে আটক করে। সন্দেহভাজন ব্যক্তি হাসপাতালে একাধিক ফোন করেছিল বলে অভিযোগ। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে”।

আরও পড়ুন: [‘গান্ধী-নেহেরু-প্যাটেলদের অপমানে আত্মমগ্ন সরকার ইতিহাস বিকৃত করছে’, কেন্দ্রকে নিশানা সনিয়ার]

এর আগে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয় একটি স্করপিও গাড়ি। তাতে ২০ টি জিলোটিন স্টিক উদ্ধার হয়েছিল। সেই সঙ্গে উদ্ধার হয় একটি হুমকি চিঠিও। সেই ঘটনার পর আজকের ঘটনায় স্বভাবতই মুকেশ আম্বানির নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন চিহ্ন দেখা দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Mukesh ambani family get threat calls one detained