বড় খবর

বিয়ে করতে চলেছেন মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যন মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির সঙ্গে বিয়ে হতে চলেছে আরেক বিশিষ্ট শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের।

isha-ambani11
বিয়ে করতে চলেছেন মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি
রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যন মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির সঙ্গে বিয়ে হতে চলেছে আরেক বিশিষ্ট শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের। কয়েকদিন আগে মহাবালেশ্বরের একটি মন্দিরে দীর্ঘদিনের বন্ধু আনন্দ ঈশাকে বিয়ের প্রস্তাব দেন। বিয়ের তারিখ এখনও জানা যায়নি, তবে সম্ভবত বিয়ে হবে ঈশার যমজ ভাই আকাশ আম্বানি ও তাঁর বান্ধবী শ্লোকা মেহতার বাড়িতে।

আরও পড়ুন :বড় পর্দায় আসছেন মিসির আলি, মুক্তি পেল দেবীর পোস্টার, জয়া আহসানে মুগ্ধ দুই বাংলা

বর্তমানে পরিমল এন্টারপ্রাইজের এক্সিকিউটিভ ডিরেক্টরের দায়িত্বে রয়েছেন  আনন্দ। পেনসালভানিয়া বিশ্ববিদ্যালয় থেকে  অর্থনীতিতে স্নাতক করেন আনন্দ। পরে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে হাভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর ডিগ্রি নেন তিনি।

শিল্পপতি হওয়ার ব্যাপারে উৎসাহ জোগানোর জন্য সম্প্রতিই মুকেশকে ধন্যবাদ জানিয়েছেন আনন্দ।

ঈশা আম্বানি এখন রিলায়েন্স জিওর এবং রিলায়েন্স রিটেলের বোর্ডের সদস্যপদে রয়েছেন। ইয়েল ইউনিভার্সিটি থেকে মনস্তত্ত্ব ও সাউথ এশিয়ান স্টাডিজে স্নাতক হয়েছেন তিনি। এই জুনেই স্ট্যানফোর্ড গ্রাজুয়েট স্কুল থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর ডিগ্রি পেতে চলেছেন মুকেশ কন্যা।

আরও পড়ুন :সম্পর্ক থেকে পরিণয়, কেমন ছিল সোনম ও আনন্দের জার্নি, দেখুন ছবি।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mukesh ambanis daughter isha ambani gets engaged to anand piramal of piramal enterprises

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com