scorecardresearch

বড় খবর

সংকটজনক মুলায়ম সিং যাদব! সিসিইউ রেখে চলছে চিকিৎসা

গত রবিবার তাঁর স্বাস্থ্যের অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসার জন্য আইসিইউতে স্থানান্তর করা হয়

সংকটজনক মুলায়ম সিং যাদব! সিসিইউ রেখে চলছে চিকিৎসা
সমাজবাদী পার্টি (এসপি) প্রাণপুরুষ মুলায়ম সিং যাদবের অবস্থা এখনও গুরুতর

সমাজবাদী পার্টি (এসপি) সুপ্রিমো মুলায়ম সিং যাদবের অবস্থা এখনও সংকটজনক। গুরুগ্রামের মেদান্ত হাসপাতালের তরফে জারি করা একটি বুলেটিন অনুসারে জানানো হয়েছে মঙ্গলবার প্রবীণ এই রাজনীতিককে সিসিইউ থেকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর ডাঃ সঞ্জীব গুপ্তা এক বিবৃতিতে বলেছেন যে ‘মুলায়ম সিং যাদবের শারীরিক অবস্থা এখনও সংকটজনক। মেদান্ত হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) তিনি ভর্তি রয়েছেন এবং তাঁর চিকিৎসার দায়িত্বে গঠন করা হয়েছে একটি বিশেষজ্ঞ চিকিৎসক দল’। 

গত রবিবার, যখন মুলায়ম সিং যাদবকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়, তখন সমাজবাদী পার্টির তরফে টুইট করে জানানো হয়, “শ্রদ্ধেয় নেতা মুলায়ম সিং যাদব আইসিইউতে ভর্তি রয়েছেন। তার অবস্থা স্থিতিশীল। আপনাদের সকলের কাছে বিনীত অনুরোধ দয়া করে হাসপাতালে আসবেন না। আপনাদের সকলকে সময়ে সময়ে তাঁর স্বাস্থ্যের বিষয়ে আপডেট দেওয়া হবে”।

আরও পড়ুন: [ আর্থিক তছরুপ মামলায় বড়সড় স্বস্তি! বম্বে হাইকোর্টে জামিন মঞ্জুর অনিল দেশমুখের ]

পার্টির একজন কর্মকর্তা দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন,  “মুলায়ম সিং যাদব (৮২) আগস্টের শেষ সপ্তাহে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এবং গত কয়েক সপ্তাহ ধরে চিকিৎসাধীন ছিলেন। তিনি আরও জানান “কয়েক মাস আগেও তাকে চেক-আপের জন্য হাসপাতালে আনা হয়েছিল এবং তাকে ছেড়ে দেওয়া হয়েছিল।

গত রবিবার তাঁর স্বাস্থ্যের অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসার জন্য আইসিইউতে স্থানান্তর করা হয়” । দেশজুড়ে জায়গায় জায়গায় অসংখ্য অনুরাগী তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। একই সঙ্গে ইউপির অনেক মুসলমান মহিলারও তাঁর স্বাস্থ্যের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Mulayam singh yadavs health condition still critical hospital