বড় খবর

প্রবল বর্ষণে হুড়মুড়িয়ে বাড়ি ভেঙে পড়ল বস্তির উপর, মৃত কমপক্ষে ১১ জন, আহত বহু

Mumbai Building Collapsed: ধ্বংসস্তূপের নিচে কেউ আটকে পড়েছেন কি না তাঁর খোঁজ চলেছে। বিপর্যয় মোকাবিলা বাহিনী উদ্ধারকাজ চালাচ্ছে।

Mumbai, Building Collapsed, BMC
প্রবল বর্ষণের জেরে গভীর রাতে মুম্বইয়ের মালাডে ভেঙে পড়ল বহুতল।

Mumbai Building Collapsed: প্রবল বর্ষণের জেরে গভীর রাতে মুম্বইয়ের মালাডে ভেঙে পড়ল বহুতল। দোতলা ওই বাড়িটে ভেঙে পড়ে পাশের একটি বস্তিতে। বুধবার গভীর রাতের এই ঘটনায় অন্তত ১১ জনের মৃত্যু হয়েছে, গুরুতর জখম ৭ জন। এদিন দিনভর বৃষ্টির জেরে এই বিপত্তি বলে জানা গিয়েছে। ধ্বংসস্তূপের নিচে কেউ আটকে পড়েছেন কি না তাঁর খোঁজ চলেছে। বিপর্যয় মোকাবিলা বাহিনী উদ্ধারকাজ চালাচ্ছে।

বৃহন্মুম্বই পুরনিগমের বিপর্যয় মোকাবিলা সেল জানিয়েছে, গভীর রাতে মালাডের মালওয়ানি এলাকার আবদুল হামিদ রোডে নিউ কালেক্টর কম্পাউন্ডে বহুতলটি ভেঙে পড়ে। স্থানীয় পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা দ্রুত পৌঁছন ঘটনাস্থলে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে পাশের একটি ময়দানে নিরাপদে রাখেন তাঁরা।

আরও পড়ুন নিউটাউনের আবাসনে এনকাউন্টার! পুলিশের গুলিতে নিহত দুই গ্যাংস্টার

ডেপুটি পুর কমিশনার প্রভাত রাহাংদালে জানিয়েছেন, কমপক্ষে তিনজনের এখনও ধ্বংসস্তূপে আটকে থাকার সম্ভাবনা রয়েছে। দ্রুত উদ্ধারকাজ চালানো হচ্ছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai 11 dead after one building collapses on another in malwani

Next Story
Train Service Resume: সংক্রমণ কমতেই বাড়ছে ট্রেনের চাহিদা! কী ভাবনা রেল মন্ত্রকেরCovid-19 Indian Railway, Local Train
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com