scorecardresearch

বড় খবর

জলমগ্ন রাস্তায় জবরদস্তি ঠিকাদারকে বসিয়ে, মাথায় আবর্জনা ঢেলে দিলেন বিধায়ক

Mumbai BMC Shiv Sena: সেই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তীব্র নিন্দা বিজেপির।

জলমগ্ন রাস্তায় জবরদস্তি ঠিকাদারকে বসিয়ে, মাথায় আবর্জনা ঢেলে দিলেন বিধায়ক
চান্দিভলির শিবসেনা বিধায়ক দিলীপ লান্ডে এবং তাঁর অনুগামীরা স্থানীয় ঠিকাদারকে এর জন্য দায়ী করে তাঁকে জলের মধ্যে বসতে বাধ্য করেন।

Mumbai BMC Shiv Sena: প্রবল বর্ষণে জল জমেছে রাস্তায়। আর সেই অপরাধেই ঠিকাদারকে জলমগ্ন রাস্তাতে বসতে বাধ্য করলেন বিধায়ক। শুধু তাই নয়, নোংরা-আবর্জনা তাঁর মাথায় ঢেলে দিলেন বিধায়ক ও তাঁর সাঙ্গপাঙ্গরা। মুম্বইয়ের সেই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ঠিক কী হয়েছে?

জানা গিয়েছে, মুম্বইয়ের কুরলা এলাকার সঞ্জয় নগর ও সুন্দর বাগে প্রবল বর্ষণের জেরে জলমগ্ন। ভিডিওটিতে দেখা গিয়েছে, চান্দিভলির শিবসেনা বিধায়ক দিলীপ লান্ডে এবং তাঁর অনুগামীরা স্থানীয় ঠিকাদারকে এর জন্য দায়ী করে তাঁকে জলের মধ্যে বসতে বাধ্য করেন। এরপর বিধায়কের অনুগামীরা আবর্জনা তাঁর মাথায় ঢেলে দিয়েছে।

কেন তিনি এমনটা করলেন, তার উত্তরে বিধায়ক বলেছেন, স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে বারবার অভিযোগ পাওয়ার পর এই কাজ করেছি। আবর্জনা জমে জমে এলাকায় জল দাঁড়িয়ে যাচ্ছে। এর জন্য যাঁরা দায়ী তাঁদেরকেই উচিত শিক্ষা দেওয়া হয়েছে। স্থানীয় ঠিকাদার নিজের কাজ ঠিক করে করলে জল জমত না। তাই তাঁকেও জলের মধ্যে বসানো হয়েছে যাতে তিনি সমস্যাটা বোঝেন।

আরও পড়ুন করোনায় মোট মৃত্যু সংখ্যায় গলদ? রিপোর্ট বাতিল করল কেন্দ্র

এদিকে, সোশ্যাল মিডিয়ায় বিধায়কের এই কাণ্ড নিয়ে নিন্দার ঝড় উঠেছে। বিজেপির তরফে তীব্র নিন্দা করা হয়েছে শিবসেনা বিধায়কের। বিজেপি নেতা কীরিট সোমাইয়া টুইট করে লিখেছেন মুম্বইয়ের মেয়র দাবি করেছিলেন, শহরের ১০৩ শতাংশ আবর্জনা পরিষ্কার করা হয়েছে। কিন্তু শিবসেনার বিধায়ক ঠিকাদারকে নিগ্রহ করছেন। আসল গুন্ডাগিরি হল ঠিকাদারের কাছ থেকে কমিশন না পাওয়ার জন্য। বিএমসি মানেই মাফিয়া ঠিকাদার আর শিবসেনার গুন্ডাগিরির যোগসাজশ। এটা কি কংগ্রেসের রাহুল গান্ধীর কাছে গ্রহণযোগ্য?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Mumbai shiv sena mla makes contractor sit on waterlogged street dumps garbage on him