বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ধর্ষণের পর গোপনাঙ্গে লোহার রড, মুম্বইয়ের নির্যাতিতা হার মানলেন মৃত্যুর কাছে

মুম্বইয়ে নির্ভয়া কাণ্ডের ছায়া!

ছবি প্রতীকী।

মুম্বইয়ে নির্ভয়া কাণ্ডের ছায়া। এক যুবতীকে ধর্ষণ করে তাঁর গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে পাশবিক নির্যাতনের ঘটনায় শিউরে উঠেছে গোটা দেশ। শুক্রবার পাশবিক নির্যাতনের শিকার হওয়ার পর শনিবার মৃত্যুর কাছে হার মানলেন নির্যাতিতা। এই ঘটনায় মূল অভিযুক্ত ৪৫ বছরের মোহন চহ্বনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগেও তার বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছিল।

পুলিশ জানিয়েছে, গতকাল পুলিশ কন্ট্রোল রুমে খবর আসে, সাকিনাকা এলাকায় এক মহিলাকে টেম্পোর মধ্যে অচৈতন্য অবস্থায় পাওয়া গিয়েছে। ভোর রাত সাড়ে তিনটে নাগাদ এক নৈশপ্রহরী ফোন করেন কন্ট্রোল রুমে। এরপর সাকিনাকা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহিলাকে উদ্ধার করে স্থানীয় রাজাওয়াড়ি হাসপাতালে ভর্তি করে।

তদন্তকারীরা জানান, মহিলার শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া যায়। এমনকী তাঁর গোপনাঙ্গে রড জাতীয় বস্তু ঢোকানো হয়েছিল। এরপর সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তের খোঁজ শুরু করে পুলিশ। ফুটেজে দেখা যায়, অভিযুক্ত সাকিনাকা এলাকায় ফুটপাথের উপর পাশবিক নির্যাতন করছে মহিলাকে। এরপর অচৈতন্য অবস্থায় মহিলাকে টেম্পোতে নিয়ে যায় অভিযুক্তকে।

আরও পড়ুন মথুরা-বৃন্দাবন পবিত্র তীর্থস্থল, মাংস ও মদ বিক্রি নিষিদ্ধ ঘোষণা যোগী সরকারের

আদতে উত্তরপ্রদেশের জৌনপুরের বাসিন্দা মোহন বিবাহিত এবং দুই বাচ্চার বাবা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের ভাউ মুম্বইতে থাকে। কিন্তু নেশা করার জন্য তার পরিবার তাকে পরিত্যাগ করেছে। এদিকে, নির্যাতিতার মৃত্যুতে শোকস্তব্ধ মহিলার পরিবার। পুলিশের সন্দেহ, অভিযুক্ত মহিলাকে আগে থেকে চিনত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai woman who was raped had unknown object inserted in private parts dies

Next Story
সুর নরম খট্টর সরকারে, কারনালের কৃষকদের দাবি মানল প্রশাসন, উঠল অবস্থানHaryana farmers call off protest after govt assures of inquiry into Karnal episode
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com