scorecardresearch

বড় খবর

উন্নাও ধর্ষণে অভিযুক্ত বিজেপি বিধায়ক সেঙ্গারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের

নিগৃহীতার কাকা এখন রায়বেরিলি জেলে রয়েছেন। তিনিও অভিযোগ করেছেন, সেঙ্গারের সমর্থকরা নিগৃহীতার পরিবারে ফোন করে আদালতে বয়ান বদল করার জন্য চাপ দিত।

BJP MLA Sengar, Unnao Rape
বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার (ফাইল ফোটো)

বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার এবং আরও ৯ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হল। উন্নাওয়ের ধর্ষিতা মহিলার পরিবারের তরফ থেকে রবিবারের দুর্ঘটনাকে চক্রান্ত বলে অভিহিত করার পর এই এফআইআর দায়ের করা হল। রবিবারের দুর্ঘটনা উন্নাওয়ের ধর্ষিতার মাসি ও পিসি মারা গিয়েছেন।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, “ভারতীয় দণ্ডবিধির ৩০২ (হত্যা), ৩০৭ (হত্যার চেষ্টা), ৫০৬ ( হুমকি), ১২০ বি (অপরাধমূলক ষড়যন্ত্র) ধারায় ১০ জনের নামে এফআইআর দায়ের করা হয়েছে, তার মধ্য রয়েছেন বিজেপি বিধায়কও। এফআইআর হয়েছে আরও ১৫-২০ জনের বিরুদ্ধেও।”

নিগৃহীতার কাকা এখন রায়বেরিলি জেলে রয়েছেন। তিনিও অভিযোগ করেছেন, সেঙ্গারের সমর্থকরা নিগৃহীতার পরিবারে ফোন করে আদালতে বয়ান বদল করার জন্য চাপ দিত।

তিনি বলেছেন, আমি নিশ্চিত ওদের সবাইকে মেরে ফেলার জন্য গাড়িতে ধাক্কা দেওয়া হয়েছিল। এর পিছনে বিজেপি বিধায়ক ও তার লোকজন রয়েছে।

নিগৃহীতার মা দুর্ঘটনাতে পরিবার মুছে ফেলার চক্রান্ত বলে দাবি করার কয়েক ঘণ্টা পরই এফআইআর দায়ের করা হয়। নিগৃহীতা মহিলার অবস্থা আশঙ্কাজনক। তিনি লখনউয়ের কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটির ট্রমা সেন্টারে চিকিৎসাধীন।

তাঁর মা সংবাদসংস্থা পিটিআই-কে বলেছেন, “এটা কোনও দুর্ঘটনা নয়, আমাদের সরিয়ে দেওয়ার চক্রান্ত।”

Read the Full Story in English

 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Murder fir against unnao rape accused bjp mla sengar