বড় খবর


টরন্টোয় নগ্ন হয়ে হাঙরের ট্যাঙ্কে ঝপাং!

হাঙর ছাড়াও আরও বেশ কয়েকটি জলজ প্রাণী রয়েছে ওই ট্যাঙ্কে। ওই ব্যক্তির নাম ডেভিড ওয়েভার (৩৭) বলে জানা গিয়েছে। এতেই শেষ নয়, তিনি সে সন্ধ্যায় একজনের উপর হামলা চালানোর দায়েও অভিযুক্ত।

Toronto , টরন্টো
টরন্টোর রিপ্লি অ্য়াকোয়ারিয়ামে হাঙরের ট্য়াঙ্কে হঠাৎই ঝাঁপ দেন কানাডার এক ব্য়ক্তি।

বলা নেই, কওয়া নেই ঝপাং। যেখানে সেখানে তো মোটেও নয়। একেবারে কিনা হাঙরের ঘরে! না, কোনও সমুদ্র নয়, টরন্টোর একটি অ্যাকোয়ারিয়ামে, যেখানে হাঙরদের জন্য আলাদা ট্যাঙ্ক রয়েছে। সেখানেই কিনা ঝাঁপ দিলেন এক ব্যক্তি। টরন্টোর রিপ্লি অ্যাকোয়ারিয়ামে হাঙরের ট্যাঙ্কে হঠাৎই ঝাঁপ দেন কানাডার এক ব্যক্তি। শুধু তাই নয়, জামা-প্যান্ট খুলে নগ্ন অবস্থাতেই হাঙরের ট্যাঙ্কে সাঁতার কাটলেন ওই ব্যক্তি। যা দেখে তাজ্জব সকলেই। আর এই ভিডিও রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা গিয়েছে যে, ওই অ্যাকোয়ারিয়ামে আচমকাই নগ্ন অবস্থায় হাঙরের ট্যাঙ্কে ঝাঁপ দিয়ে সাঁতার কাটছেন এক ব্যক্তি। ১৭টি হাঙর ছাড়াও আরও বেশ কয়েকটি জলজ প্রাণী রয়েছে ওই ট্যাঙ্কে। ওই ব্যক্তির নাম ডেভিড ওয়েভার (৩৭) বলে জানা গিয়েছে। এতেই শেষ নয়, তিনি সে সন্ধ্যায় একজনের উপর হামলা চালানোর দায়েও অভিযুক্ত। হামলা চালানোর পরই ওয়েভার অ্যাকোয়ারিয়ামে ঢুকে পড়েন।

আরও পড়ুন: সেলফি তুলতে গিয়ে ২৭ তলা থেকে পড়ে মৃত্যু মহিলার

টরন্টো পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওয়েভারকে প্রথমে চলে যেতে বলেন নিরাপত্তা রক্ষীরা। কিন্তু উনি যান নি। তারপরই এ ঘটনা ঘটান। ওই ব্যক্তির হাঙরের ট্যাঙ্কের ঝাঁপ দেওয়া ঘিরে এই মুহূর্তে জোর চর্চা চলছে সোশাল দুনিয়ায়। ইতিমধ্যেই এ নিয়ে অনেকেই সরব হয়েছেন টুইটারে। কেউ কেউ অ্যাকোয়ারিয়ামে নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন।

Read the full story in English

Web Title: Naked man jumps into a shark tank toronto aquarium

Next Story
ঝাড়খণ্ডে রেললাইন ওড়াল মাওবাদারীmaoist, মাওবাদী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com