বড় খবর

সুশান্ত মৃত্যু তদন্ত: রিয়ার বাড়িতে হানা নারকোটিক্স আধিকারিকদের

মৃত্যু তদন্তে মাদক দ্রব্যের বিষয়টি সামনে আসতেই নড়েচড়ে বসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুক্রবার সকালেই রিয়া চক্রবর্তীর বাড়িতে হানা দিল এনসিবি।

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক দ্রব্যের বিষয়টি সামনে আসতেই নড়েচড়ে বসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুক্রবার সকালেই রিয়া চক্রবর্তীর বাড়িতে হানা দিল এনসিবি। নারকোটিক্স ড্রাগ অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেনস (এনডিপিএস) আইনের আওতায় তদন্তের ভার আসে তাঁদের কাছে।

এই তদন্তে রিয়ার ভাই সৌভিক এবং সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরাণ্ডাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সংবাদসংস্থা পিটিআইকে এক অফিসার বলেন, “মিডিয়ার মুখোমুখি হতে না চেয়ে তাঁরা সার্চ টিমের সঙ্গে না গিয়ে আলাদা আলাদা যাবেন।”

আরও পড়ুন, সংবাদ মাধ্যম সংযম বজায় রাখুক, সুশান্ত মামলায় আর্জি বম্বে হাইকোর্টের

সৌভিক এবং স্যামুয়েলসের সঙ্গে জড়িত দুই ব্যক্তি বসিত পরিহর এবং জাহিদ ভিলাত্রাকে বৃহস্পতিবার গ্রেফতার করেছে। ৯ তারিখ অবধি সেই কাস্টডিতেই থাকবে তাঁরা, এমনটাই নির্দেশ দিয়েছে জেলা আদালত। আজ ভোর সাড়ে ছ’টার সময় রিয়ার বাড়িতে অতর্কিতেই হানা দেয় এনসিবি।

এর আগে সিবিআইয়ের ম্যারাথন জেরার মুখে পড়েন রিয়া চক্রবর্তী। এছাড়াও জেরা করা হয় তাঁর ভাই শৌভিক চক্রবর্তী ও সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানী ও বাড়ির হাউজ-স্টাফকে। সুশান্তের মৃত্যুর ঘটনায় দায়ের করা পাটনা এফআইআরএর পর সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তের ভার তুলে দেওয়ার হয় সিবিআইয়ের হাতে। এই নিয়ে রিয়াকে চতুর্থবার ডেকে পাঠাল সিবিআই।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ncb raids rhea chakraborty samuel mirandas houses sushant singh rajputs death254328

Next Story
“যুব সমাজকে ভুল পথে যাওয়া থেকে আটকাতে হবে”PM Modi Smart India hackathon 2020
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com