বড় খবর

মাদককাণ্ডে এবার সারা আলি খান-রাকুলপ্রীতদের তলব করছে এনসিবি

সইফ আলি খান কন্য়ার পাশাপাশি তলব করা হবে অভিনেত্রী রাকুল প্রীত সিং ও সিমোন খাম্বাট্টাকে। চলতি সপ্তাহেই তাঁদের তলব করা হবে বলে খবর।

sara ali khan drug case
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

মাদক যোগের তদন্তে উঠেপড়ে লেগেছে নারকোটিক্স কন্ট্রোল ব্য়ুরো(এনসিবি)। সুশান্ত রাজপুতের বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পর এবার মাদক কারবারের তদন্তে তলব করা হচ্ছে বি-টাউনের এই মুহূর্তের প্রথম সারির মুখ সারা আলি খানকে। সইফ আলি খান কন্য়ার পাশাপাশি তলব করা হবে অভিনেত্রী রাকুল প্রীত সিং ও সিমোন খাম্বাট্টাকেও। চলতি সপ্তাহেই তাঁদের তলব করা হবে বলে খবর।

উল্লেখ্য়, সুশান্তের মৃত্য়ু তদন্তে নেমে মাদক যোগের সূত্র খুঁজে পান তদন্তকারীরা। এরপরই জিজ্ঞাসাবাদের পর মাদক কারবারের অভিযোগে গ্রেফতার হন সুশান্ত মৃত্য়ু মামলায় অন্য়তম প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী। গ্রেফতার করা হয় রিয়ার ভাই শৌভিক-সহ ১৮ জনকে।

আরও পড়ুন: আইনি পথেই ‘শেষ দেখতে চান’ যৌন হেনস্থায় অভিযুক্ত অনুরাগ কাশ্যপ

রিয়ার গ্রেফতারির পরই মাদক যোগের তদন্তে উঠে আসে সারা-রাকুলপ্রীতদের নাম। জানা যায়, এনসিবি-র জেরায় বেশ কয়েকজন বলিউড সেলেবের নাম উল্লেখ করেন বর্তমানে বাইকুল্লা জেলে বন্দি রিয়া।

এদিকে, মাদক যোগের তদন্তে রাকুলপ্রীতের নাম ওঠার পরই দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী। এই মামলায় তাঁকে জড়িয়ে যেভাবে সংবাদ পরিবেশন করা হচ্ছে, তাতে তাঁর মানহানি হয়েছে বলে অভিযোগ করেন রাকুলপ্রীত। এরপরই কেন্দ্রকে এ নিয়ে নোটিস পাঠায় হাইকোর্ট। নিউজ ব্রডকাস্টিং অ্য়াসোসিয়েশন, প্রসারভারতী, প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়াকেও নোটিস পাঠানো হয়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ncb to summon rakul preet singh sara ali khan simone khambatta in drugs case this week

Next Story
নৌসেনার ইতিহাসে প্রথম, রণতরী থেকে চপার ওড়াবেন দুই মহিলা পাইলট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com