scorecardresearch

বড় খবর

আন্ডারওয়ার্ল্ড কানেকশনে জড়িত থাকায় NIA-এর জালে ছোটা শাকিল ঘনিষ্ঠ সেলিম কুরেশি

ছোটা শাকিল ঘনিষ্ঠ সেলিম কুরেশির বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে

Calcutta HC hands over 2019 double blast case to NIA
ফাইল ছবি

আন্ডারওয়ার্ল্ড কানেকশন ও আর্থিক তছরুপ মামলায় মুম্বইয়ে গ্রেফতার কুখ্যাত গ্যাংস্টার ছোটা শাকিলের সহযোগী সেলিম কুরেশি। দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ ছোট শাকিলের অন্যতম সহযোগী হিসাবে পরিচিত সেলিম কুরেশির সন্ধানে এদিন সকাল থেকে ২০টির বেশি জায়গায় তল্লাশি চালায় জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)।

এনআইএ দক্ষিণ মুম্বাইয়ের ভেন্ডি বাজার এলাকায় তার বাসভবন থেকে গ্রেফতার করেছে শাকিলের অন্যতম সহযোগী কুরেশিকে। চলতি বছরের ফেব্রুয়ারিতে, এক আর্থিক তছরুপের মামলার তদন্তে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে কুরেশিকে জিজ্ঞাসাবাদ করা হয়।

আরও পড়ুন: শাহিনবাগে উত্তেজনা, দখলদার উচ্ছেদে বুলডোজার, প্রবল বিক্ষোভ স্থানীয়দে

এপ্রসঙ্গে এনআইএর তরফে এক বিবৃতিতে বলা হয়, ” সকাল থেকেই সেলিম কুরেশিকে গ্রেফতার করতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা মুম্বইয়ের নাগপাদা এলাকা, ভেন্ডি বাজার, সান্তাক্রুজ, মাহিম, মুম্বাইয়ের গোরেগাঁও এলাকা, থানের মুম্বরা এবং অন্যান্য এলাকায় অভিযান চালায়। অভিযানে হাতে নাতে ধরা পড়ে সেলিম কুরেশি। তার বিরুদ্ধে এর আগেও অপরাধমূলক কাজকর্মের রেকর্ড রয়েছে মুম্বইয়ের একাধিক থানায়। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে জানানো হয় মুম্বইয়ের বিভিন্ন এলাকায় একাধিক মাদক ব্যবসায়ীর সঙ্গে দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে।

Read story in English

Live Updates

Web Title: Nia detains salim fruit mumbai