scorecardresearch

বড় খবর

আবাসনে ঢুকে একরত্তিকে কামড় পথকুকুরের, হাসপাতালে ছটফট করতে করতে মৃত্যু শিশুর

অনেক চেষ্টা করেও বাঁচানো যায়নি এক বছরের শিশুকে।

আবাসনে ঢুকে একরত্তিকে কামড় পথকুকুরের, হাসপাতালে ছটফট করতে করতে মৃত্যু শিশুর
প্রতীকী ছবি

অভিজাত আবাসনের ভিতর পথকুকুরের কামড়ে মৃত্যু হল এক দুধের শিশুর। এক বছর বয়সী ওই শিশুর হাসপাতালে মৃত্যু হয় মঙ্গলবার ভোর রাতে। সোমবার দুপুরে তাকে কামড়ায় পথকুকুর। এই ঘটনায় নয়ডার অভিজাত আবাসনের বাসিন্দারা শোকস্তব্ধ এবং ব্যাপক ক্ষুব্ধ।

জানা গিয়েছে, শিশুটির বাবা-মা শ্রমিক। তাঁরা বুলেভার্ড সোসাইটি নামে আবাসনে কাজ করছিলেন। সেই সময় একটি পথকুকুর বিকেল সাড়ে চারটে নাগাদ শিশুটিকে আক্রমণ করে। পুলিশ জানিয়েছে, এরপর গুরুতর আহত অবস্থায় শিশুটিকে যথার্থ সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তি হলেও বাঁচানো যায়নি শিশুটিকে। ভোর রাত সাড়ে তিনটে নাগাদ মৃত্যু হয় শিশুর।

নয়ডা সেক্টর ১০০-র এসিপি রজনীশ ভার্মা বলেছেন, বাবা-মা বাচ্চাটিকে কাছাকাছিই ছেড়ে দেন। ওঁরা কাজ করছিলেন। সোসাইটি-র গেট খোলা ছিল সেই সময়। একটি পথকুকুর ঢুকে পড়ে এবং বাচ্চাটিকে আক্রমণ করে। কামড়ে গভীর ক্ষত হয় শিশুটির।

আরও পড়ুন মর্মান্তিক! শিক্ষকের মারে মৃত্যু পঞ্চম শ্রেণির ছাত্রের, অভিযোগ ঘিরে হুলস্থূল

পুলিশ জানিয়েছে, কুকুরটি কার নয়। তাই কোনও মামলা দায়ের হয়নি এই ঘটনায়। যদি এটা পোষা কুকুর হত, তাহলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হত মালিকের বিরুদ্ধে। কিন্তু এই ক্ষেত্রে পথকুকুরের জন্য কিছু করা যায়নি। সংশ্লিষ্ট বিভাগকে জানানো হয়েছে। তারা পথকুকুরদের সরাতে ব্যবস্থা নেবে।

এর আগে গাজিয়াবাদের আম্রপালি ভিলেজ সোসাইটিতে এক ১১ বছরের বালককে একটি পথকুকুর কামড়ে দেয়। তখন আবাসনের বাসিন্দারা বৈঠক ডেকে পথকুকুরদের দৌরাত্ম্য বন্ধ করতে ব্যবস্থা নেওয়ার কথা জানায়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: One year old boy bitten by stray dog in noida dies