এ কী করলেন পাকিস্তানের অ্যাঙ্কর!

বুলেটিন শুরু হবে হবে করছিল, সহকর্মীকে সঙ্গে নিয়ে অন এয়ার হবার অপেক্ষা। তার আগেই কয়েক সেকেন্ড পাক ক্রিকেটারদের দুরন্ত পারফরম্যান্স দেখে দু’হাতের আঙুলের মধ্যমা প্রদর্শন করে ফেললেন তিনি।

By: New Delhi  Updated: September 23, 2018, 5:30:20 PM

এশিয়া কাপে দেশের ক্রিকেটারদের পারফরম্যান্সে মুগ্ধ তিনি। শুধু মুগ্ধ নন, বরং উচ্ছ্বসিত তাঁর ক্রিকেট পাগল মন। হবে নাই বা কেন , ক্রিকেট ম্যাচ নিয়েই তো তিনি ক্যামেরার সামনে বলবেন। আর সেকারণেই বোধ হয় তিনি একটু বেশিই উত্তেজিত। সেই উত্তেজনার বশেই তিনি যে কাণ্ড করেছেন, তা নিয়ে অনেকেই চমকে গিয়েছেন। তিনি বলতে, একজন টেলিভিশন নিউজ চ্যানেলের অ্যাঙ্কর। বুলেটিন শুরু হবে হবে করছিল, সহকর্মীকে সঙ্গে নিয়ে অন এয়ার হবার অপেক্ষা। তার আগেই কয়েক সেকেন্ড পাক ক্রিকেটারদের দুরন্ত পারফরম্যান্স দেখে দু’হাতের আঙুলের মধ্যমা প্রদর্শন করে ফেললেন তিনি।

সামা নামের পাকিস্তানি টিভি চ্যানেলের ওই অ্যাঙ্করের মধ্যমা প্রদর্শন দেখে ঝড় উঠেছে সোশাল দুনিয়ায়। এশিয়া কাপে পাকিস্তান-আফগানিস্তান ম্যাচে সে দেশের ক্রিকেটারদের দুরন্ত খেলা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করার সময় ওই সঞ্চালক অবশ্য ঘুণাক্ষরেও টের পাননি যে কখন ক্যামেরা রোল হয়ে গিয়েছে। যার ফলে অন এয়ার হতেই ধরা পড়েছে তাঁর সেই মধ্যমা প্রদর্শন। আর এই মুহূর্তর ছবি টুইট করেছেন সাংবাদিক সৈয়দ রাজা মেহদি।

আরও পড়ুন, চুরির দায়ে হাতেনাতে ধরা পড়লেন প্রিন্স হ্যারি

তবে ওই অ্যাঙ্কর কি মধ্যমা প্রদর্শন করে অশালীন কিছু করেছেন? এ প্রশ্ন অবশ্য থাকছেই। অনেকেই সোশাল মিডিয়ায় ওই অ্যাঙ্করের মধ্যমা প্রদর্শন দেখে সেই বাচ্চা ছেলেটির সঙ্গে তুলনা টেনেছেন। পাকিস্তান-আফগানিস্তান ম্যাচ চলাকালীন একটি বাচ্চা ছেলে মধ্যমা প্রদর্শন করেছিল, যা মিমে পরিণত হয়। পাক অ্য়াঙ্করের মধ্যমা প্রদর্শন সেই মিমেরই নকল কিনা সে প্রশ্নও উঠেছে।

অন্যদিকে, এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। পাক অ্যাঙ্করের মধ্যমা প্রদর্শন নিয়ে মেতেছেন নেটিজেনরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pakistani news anchor flips the bird on air

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ফের আসরে কঙ্গনা
X