নিজের জন্মদিনে মায়ের সঙ্গেই সময় কাটালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

মঙ্গলবার সকালে নর্মদার সর্দার সরোবর প্রকল্পে যাওয়ার আগেই মায়ের কাছে যাওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর। কিন্তু পরবর্তীতে সময়সূচীর বদল হওয়ায় অনুষ্ঠান শেষ হতেই গান্ধীনগর পৌঁছন নরেন্দ্র মোদী।

By: New Delhi  Published: September 17, 2019, 8:00:17 PM

নিজের ৬৯ তম জন্মদিনে মায়ের স্নেহাশীর্বাদ নিতে মঙ্গলবার গুজরাটের গান্ধীনগরে মা হীরাবেনের সঙ্গেই সময় কাটালেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন নর্মদার সর্দার সরোবর প্রকল্পে ‘নমামি দেবী নর্মদে’ মহোৎসবের অনুষ্ঠান সেরে মায়ের কাছে চলে আসেন মোদী। বিজেপির গুজরাট শাখার টুইটারের তরফে মোদী এবং তাঁর মা হীরাবেনের একসঙ্গে জন্মদিন পালনের বেশ কিছু ছবি পোস্ট করা হয়।

PM Modi birthday, modi with mother on his birthday জন্মদিনে মা হীরাবেনের সঙ্গে মোদী। ছবি সৌজন্য – টুইটার

আরও পড়ুন, মোদীর জন্মদিনে বারাণসীর মন্দিরে ১.২৫ কেজির স্বর্ণমুকুট দান মোদীভক্তের

সেখানেই দেখা যায় মায়ের সঙ্গে একসঙ্গে গুজরাটি থালি দিয়ে দুপুরের আহার সারছেন মোদী। পিটিআই সূত্রের খবর, মঙ্গলবার সকালে নর্মদার সর্দার সরোবর প্রকল্পে যাওয়ার আগেই মায়ের কাছে যাওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর। কিন্তু পরবর্তীতে সময়সূচীর বদল হওয়ায় অনুষ্ঠান শেষ হতেই গান্ধীনগর পৌঁছন মোদী।

PM Modi birthday, modi with mother on his birthday জন্মদিনে মায়ের স্নেহাশীর্বাদ। ছবি সৌজন্য – টুইটার

আরও পড়ুন, জন্মদিনে মোদীকে শুভেচ্ছা মমতার

প্রসঙ্গত, সোমবার রাতেই গুজরাট পৌঁছন প্রধানমন্ত্রী। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন গুজরাতের রাজ্যপাল আচার্য দেবব্রত এবং মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। এরপর আজ সকালে প্রথমে কেওড়িয়ার সর্দার সরোবর বাঁধে যান প্রকল্পের তদারকি করতে। সেখান থেকে ‘নমামি দেবী নর্মদে’ মহোৎসবের সূচনা করে সেখান থেকেই দেশের উদ্দেশ্যে ভাষন দেন মোদী। পরবর্তীতে আহমেদাবাদ থেকে প্রায় ২০০ কিমি দূরে অবস্থিত ‘স্ট্যাচু অফ ইউনিটি’ পরিদর্শনেও যান প্রধানমন্ত্রী।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pm modi spends time with his mother on his 69 birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement