scorecardresearch

বড় খবর

‘হিরের শহরে’ দুই হেভিওয়েট! মোদী-কেজরিওয়ালের রোড’শো, পাখির চোখ বিধানসভা নির্বাচন

গুজরাট দীর্ঘদিন ধরে বিজেপির শক্ত ঘাঁটি।

‘হিরের শহরে’ দুই হেভিওয়েট! মোদী-কেজরিওয়ালের রোড’শো, পাখির চোখ বিধানসভা নির্বাচন

আসন্ন গুজরাট বিধানসভা নির্বাচনের আগে রাজ্যে দুই হেভিওয়েট নেতা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং আম আদমি পার্টি (আপ) নেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল রবিবার গুজরাটের সুরাটে নির্বাচনী প্রচার অনুষ্ঠানে ভাষণ দেবেন। ১৮২ আসন বিশিষ্ট গুজরাট বিধানসভা নির্বাচনের জন্য প্রথম ধাপে ভোটপর্ব অনুষ্ঠিত হবে ১লা ডিসেম্বর।

স্থানীয় ভারতীয় জনতা পার্টি (বিজেপি) নেতা জগদীশ প্যাটেল বলেছেন যে বিমানবন্দর থেকে সমাবেশস্থল পর্যন্ত ২৫ কিলোমিটার রোড-শো’র পরে, প্রধানমন্ত্রী মোদী সুরাটের একটি জনসভায় ভাষণ দেবেন। পাশাপাশি প্রধানমন্ত্রী ভারুচের নেত্রং ও খেদা জেলায় তিনটি জনসভায় ভাষণ দেবেন। অন্যদিকে দু’দিনের সুরাটে সফরে রয়েছেন কেজরিওয়াল। গুজরাট দীর্ঘদিন ধরে বিজেপির শক্ত ঘাঁটি।

কেজরিওয়াল সুরাটের বস্ত্র শিল্পের সঙ্গে নিযুক্ত ব্যবসায়ীদের পাশাপাশি রত্ন কারিগরদের সঙ্গেও একটি বৈঠক করবেন। যোগী চকে এক জনসভায় ভাষণ দেবেন তিনি। দলের রাজ্য সাধারণ সম্পাদক মনোজ সোরাথিয়া জানিয়েছেন যে দিল্লির মুখ্যমন্ত্রীও কাতারগামে রোডশো করবেন।

আরও পড়ুন: [ জেলেই ‘হাউসকিপিং’ পরিষেবা! ফের নয়া ফুটেজে চাপ বাড়ল আপের, কটাক্ষ বিজেপির ]

সোরাথিয়া দাবি করেছেন, “সুরাট আজ গুজরাট আপের কেন্দ্রে পরিণত হয়েছে। সুরাট মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন আজ গুজরাটের বৃহত্তম পৌর সংস্থা। আমাদের অভ্যন্তরীণ সমীক্ষা অনুসারে, আপ সুরাটের সবকটি আসনেই বিজেপির চেয়ে এগিয়ে রয়েছে। তিনি বলেন, যে বস্ত্র ও হীরে শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ীরা আপকে সমর্থন করছে। নির্বাচনে জয়ের ব্যাপারে আপ নিশ্চিত”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Pm narendra modi aap national convener kejriwal to address rallies in surat