scorecardresearch

বড় খবর

পঞ্চম বন্দে ভারত ট্রেনের উদ্বোধনের পর আজ মোদীর তেলেঙ্গানা সফর, বিকেলেই RFCL প্ল্যান্ট পরিদর্শন

কন্নড়-তামিল ভাষায় টুইট করেছেন প্রধানমন্ত্রী মোদী

পঞ্চম বন্দে ভারত ট্রেনের উদ্বোধনের পর আজ মোদীর তেলেঙ্গানা সফর, বিকেলেই RFCL প্ল্যান্ট পরিদর্শন
প্রধানমন্ত্রী মোদী উভয় রাজ্যের জন্য ১০,৮৪২ কোটি টাকার বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দক্ষিণ ভারতের চারটি রাজ্যের দুই দিনের সফরের অংশ হিসেবে আজ (১২ নভেম্বর) অন্ধ্র প্রদেশ (অন্ধ্রপ্রদেশ) এবং তেলেঙ্গানায় যাবেন।

আজকের নির্ধারিত সূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী মোদী সকাল ১০.৩০ টায় অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। তিনি বিকেল সাড়ে তিনটে’য় তেলঙ্গানার রামাগুন্ডামে RFCL প্ল্যান্ট পরিদর্শন করবেন। বিকাল ৪:১৫ মিনিটে রামাগুন্ডমে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী মোদী। তথ্য অনুসারে, প্রধানমন্ত্রী মোদী উভয় রাজ্যের জন্য ১০,৮৪২ কোটি টাকার বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। একটি রেললাইনের উদ্বোধন এবং তিনটি হাইওয়ে প্রকল্প চালু করা তেলেঙ্গানায় তাঁর কর্মসূচির অংশ।

আরও পড়ুন: [ এনডিটিভির মালিকানা পেতে ‘ওপেন অফার’, অতিরিক্ত ২৬ শতাংশ শেয়ার কিনতে মরিয়া আদানি গোষ্ঠী ]

কন্নড়-তামিল ভাষায় টুইট করেছেন প্রধানমন্ত্রী মোদী

এর আগে শুক্রবার (১১ নভেম্বর) কর্ণাটক ও তামিলনাড়ু সফর করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী মোদী তার অফিসিয়াল হ্যান্ডেল থেকে বেশ কয়েকটি টুইট করে তামিল এবং কন্নড় ভাষায় তাঁর অভিজ্ঞতা শেয়ার করেছেন।

একটি টুইটে প্রধানমন্ত্রী মোদী তামিল ভাষায় লিখেছেন, “ডিন্ডিগুলে এটি একটি স্মরণীয় দিন ছিল, যেখানে মহাত্মা গান্ধী ঘনিষ্ঠভাবে জড়িত ছিলেন। তামিলনাড়ুর জনগণ যে উষ্ণতা দেখিয়েছিল তা বিস্ময়কর ছিল। ভালবাসার জন্য অসংখ্য ধন্যবাদ।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Pm narendra modi in hyderabad today to rededicate rfcl plant