বড় খবর

স্বাধীনতা দিবসের বক্তৃতায় কী বলবেন মোদী, ঠিক করবেন আপনি

আসন্ন স্বাধীনতা দিবসে নিজের বক্তৃতা সাজাতে এবার জনগণের থেকেই পরামর্শ চাইলেন নমো।

pm modi, narendra modi

আপনার কথা মোদীর মুখে! হ্যাঁ, আপনি আগ্রহী হলে এবার আপনার লেখা বক্তৃতাই পাঠ করবেন প্রধানমন্ত্রী মোদী। চমকে ওঠার কিছু নেই। এমনই বার্তা দিয়েছেন স্বয়ং মোদীই। আসন্ন স্বাধীনতা দিবসে নিজের বক্তৃতা সাজাতে এবার জনগণের থেকেই পরামর্শ চাইলেন নমো। টুইট করে প্রধানমন্ত্রী তাঁর নমো অ্যাপে ১৫ অগাস্টের বক্তৃতার জন্য জনগণকে তাঁদের মতামত এবং পরামর্শ দিতে আহ্বান জানান।

এদিন টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “আমি অত্যন্ত আনন্দ সহকারে আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি, আগামী ১৫ অগাস্টে আমার ভাষণের জন্য আপনারা আপনাদের গুরুত্বপূর্ণ মতামতগুলি আমার সঙ্গে ভাগ করে নিন”।

উল্লেখ্য, মোদীর এই ‘পরামর্শ চাওয়ার’ টুইটের পরেই হুড়মুড়িয়ে বাড়তে থাকে লাইকের সংখ্যা। দেখা যায় প্রায় পাঁচ হাজারেরও বেশী মানুষ এতে ‘লাইক’ করেছেন, রিটুইট করেছেন প্রায় এক হাজার জন ব্যবহারকারী। মোদীর এই আহ্বানে যে নেট জনতা খুশি, তা বেশ স্পষ্ট।

আরও পড়ুন, ‘জাতীয়’ অস্তিত্বের সংকটে তৃণমূল-সহ আরও দুই দল, কড়া নোটিস নির্বাচন কমিশনের

প্রসঙ্গত, দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে আসীন হবার পর ১৫ অগাস্ট প্রথমবার স্বাধীনতা দিবসে জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত বছরে নরেন্দ্র মোদীর বক্তৃতায় আগামী ভারতের ঝলক পাওয়া গিয়েছিল। এবার তিনি কী বলেন, এখন সে দিকেই তাকিয়ে আসমুদ্র হিমাচল।

Read the full story in English

Web Title: Pm narendra modi invited people to contribute their ideas and suggestions on his speech

Next Story
মুজফফরনগর দাঙ্গা: ৪১টি মামলার মধ্যে ৪০টিতেই বেকসুর খালাস অভিযুক্তরাmujaffarnagar riot
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com