বড় খবর

মোদিই বালাকোট স্ট্রাইকের খবর আগে দেয় অর্ণবকে! বিস্ফোরক দাবি রাহুলের

যদিও এই দাবির স্বপক্ষে কোনও তথ্য তুলে ধরতে পারেননি রাহুল গান্ধী।

প্রধানমন্ত্রীর মাধ্যমে বালাকোট এয়ার স্ট্রাইকার খবর অর্ণব গোস্বামীর কাছে গিয়েছিল। সোমবার এমন চাঞ্চল্যকর দাবি করেছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি। যদিও এই দাবির স্বপক্ষে কোনও তথ্য তুলে ধরতে পারেননি রাহুল গান্ধী। প্রধানমন্ত্রী দফতর সূত্রেও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

এদিন তামিলনাড়ুর এক রোড শোয়ে অংশ নিয়ে কংগ্রেস সাংসদ বলেন, “মাত্র পাঁচজন এই স্ট্রাইক সম্বন্ধে জানতেন। সেই তালিকায় ছিলেন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা, বায়ুসেনা প্রধান এবং প্রতিরক্ষামন্ত্রী।” কয়েকদিন আগে খবর বেরিয়েছে যে একজন সাংবাদিক এই ব্যাপারে জানতেন। যিনি এয়ার স্ট্রাইকার তিনদিন আগে ঘোষণা করেছিলেন, ‘কিছু একটা ঘটতে চলেছে।’ এদিন এমন দাবি করেন রাহুল। আগে থেকে কোনও সামরিক অভিযানের প্রস্তুতি প্রকাশ করে দেওয়া মানে বাহিনীকে ঝুঁকির মধ্যে ঠেলে দেওয়া। এদিন অভিযোগ করেন রাহুল।

আরও পড়ুন TRP বদলানোর জন্য ১২ হাজার ডলার ঘুষ দিয়েছিলেন অর্ণব

তাঁর আরও অভিযোগ, ‘সামরিক অভিযানের আগে এই চার জনের বাইরে পঞ্চম কারও জানার কথা নয়। তাহলে কীভাবে সেই সাংবাদিক জানলেন? মানে এই পাঁচজনের মধ্যে কেউ একজন বলেছেন? তাহলে আমাদের বায়ুসেনার জওয়ানদের ঝুঁকির মুখে ফেলে দেওয়া হল? এর কোনও তদন্ত কেন হবে না? অর্থাৎ এই চার জনের মধ্যে কেউ একজন বাহিনীর সঙ্গে প্রতারণা করেছে।’

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm passes the information of balakot strike to arnab goswami alleges rahul gandhi national

Next Story
ভ্যাকসিন নিয়ে গুজব ছড়ালেই আইনি ব্যবস্থা! রাজ্যগুলিকে নির্দেশ কেন্দ্রের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com