scorecardresearch

বড় খবর

শ্রদ্ধা হত্যায় বিরাট সাফল্য, বড় প্রমাণ হাতে পেল দিল্লি পুলিশ

সোমবার এই তথ্য জানিয়েছেন দিল্লি পুলিশের সিনিয়ার আধিকারিক।

শ্রদ্ধা হত্যায় বিরাট সাফল্য, বড় প্রমাণ হাতে পেল দিল্লি পুলিশ
অভিযুক্ত আফতাব

শ্রদ্ধা হত্যা মামলায় নয়া মোড়। পুলিশের হাতে এল খুনের আরও তথ্যপ্রমাণ। আফতাব পুনাওয়ালাকে ইতিমধ্যে বান্ধবী শ্রদ্ধা ওয়াকারের খুনের ঘটনায় একাধিকবার জেরা করেছে দিল্লি পুলিশ। ইতিমধ্যে আফতাবের নারকো টেস্ট এবং পলিগ্রাফ টেস্ট সম্পুর্ণ হয়েছে। এবার পুলিশের হাতে এসেছে একটি ভয়েস রেকর্ড। তদন্তের স্বার্থে ভয়েস নমুনা রেকর্ড করতে আফতাবকে ফরেনসিক ল্যাবে নিয়ে যাওয়া হয়েছে, সোমবার এই তথ্য জানিয়েছেন দিল্লি পুলিশের সিনিয়ার আধিকারিক।

শ্রদ্ধা ওয়াকারকে হত্যা এবং তার দেহ ৩০ টিরও বেশি টুকরো করে দেহাংশ লোপাট করার অভিযোগে পুনাওয়ালা বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, আফতাবকে ভয়েস নমুনা রেকর্ড করতে সিবিআই সদর দফতরে আজ যাওয়া হয়েছে।

এক বিবৃতিতে দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে “আমরা একটি রেকর্ডিং উদ্ধার করেছি যাতে অভিযুক্ত আফতাব এবং নিহত শ্রদ্ধার মধ্যে বচসা সামনে এসেছে। ওই কন্ঠস্বর আফতাবেই কিনা তা নিশ্চিত করতেই আজ আফতাবকে ফনেন্সিক ল্যাবে নিয়ে যাওয়া হয়েছে। এটা প্রমাণ হতে পারে আফতাব প্রায়ই শ্রদ্ধাকে খুনের হুমকি দিত”।

আরও পড়ুন: [ চুড়ান্ত উদ্বেগ! চিন থেকে দেশে ফিরেই কোভিডে আক্রান্ত যুবক, সতর্ক স্বাস্থ্য দফতর ]

এদিকে, পুলিশ জানিয়েছে দক্ষিণ দিল্লির জঙ্গল থেকে উদ্ধার হয় বেশ কয়েকটি হাড়। যার মধ্যে বেশ কয়েকটি শ্রদ্ধার বাবার ডিএনএ-এর সঙ্গে মিলেছে। গত মাসেই শ্রদ্ধার বাবার ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়। ফরেনসিক রিপোর্ট অনুসারে জানা গিয়েছে উদ্ধার হওয়া প্রায় ১০-১২ টি হাড় শ্রদ্ধারই,”। পাশাপাশি আফতাবের ফ্ল্যাট থেকে মিলেছে রক্তের চিহ্ন। ফরেনসিক রিপোর্টে জানা গিয়েছে সেই দাগও শ্রদ্ধারই।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Police recover audio of couple fighting aaftab poonawala taken to cbis lab for voice sample analysis