scorecardresearch

কুকুরের মতো যে রাজনীতিক, সংবাদ চ্য়ানেলগুলো ঘেউ ঘেউ করছিলেন, তাঁরা ক্ষমা চান: শিব সেনা

”যেসব রাজনীতিক ও সংবাদ চ্য়ানেল কুকুরের মতো ঘেউ ঘেউ করছিলেন, যাঁরা মুম্বই পুলিশকে অপমান করেছেন, মহারাষ্ট্রের কাছে তাঁদের ক্ষমা চাওয়া উচিত”।

Sanjay Raut
শিবসেনা নেতা সঞ্জয় রাউত।

‘সুশান্ত খুন হননি, আত্মহত্য়াই করেছেন’, এমসের এহেন রিপোর্টকে হাতিয়ার করে আসরে নামল শিবসেনা। সোমবার শিবসেনার তরফে বলা হয়েছে, সুশান্তের মৃত্য়ুর ঘটনায় যেসব রাজনীতিক ও সংবাদ চ্য়ানেল মুম্বই পুলিশকে অপমান করেছেন, মহারাষ্ট্রের কাছে তাঁদের ক্ষমা চাওয়া উচিত। দলের মুখপত্র ‘সামনা’-য় বলা হয়েছে, শিবসেনা বলেছিল, সত্য় সামনে আসবেই। অভিনেতার মৃত্য়ুর ঘটনাকে কেন্দ্র করে মহারাষ্ট্রের ভাবমূর্তি নষ্ট করার চক্রান্ত ছিল বলেও অভিযোগ করেছে উদ্ধব ঠাকরের দল।

যাঁরা এই চক্রান্তের শরিক ছিলেন, তাঁদের বিরুদ্ধে মানহানির মামলা করা উচিত মহারাষ্ট্র সরকারের। ‘সামনা’-য় উল্লেখ করা হয়েছে, ”ওই অন্ধ ভক্তরা কি এমসের রিপোর্টও অগ্রাহ্য় করবেন? সুশান্তের দুর্ভাগ্য়জনক মৃত্য়ুর ১১০ দিন হয়ে গেল…যেসব রাজনীতিক ও সংবাদ চ্য়ানেল কুকুরের মতো ঘেউ ঘেউ করছিলেন, যাঁরা মুম্বই পুলিশকে অপমান করেছেন এবং তদন্তপ্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলেছেন, এখনই মহারাষ্ট্রের কাছে তাঁদের ক্ষমা চাওয়া উচিত”।

আরও পড়ুন: ‘বিজেপির মুখ কালো হয়ে গিয়েছে’, সুশান্ত মৃত্য়ুতে এমসের রিপোর্ট নিয়ে খোঁচা কংগ্রেসের

পাশাপাশি কঙ্গনা রানাওয়াতের নাম না করে সম্পাদকীয়তে বলা হয়েছে, ”হাথরাসে গণধর্ষণ ও নির্মম অত্য়াচারে তরুণীর মৃত্য়ুর ঘটনায় ওই অভিনেত্রী গ্লিসারিন ব্য়বহার করেও দু’ফোঁটা চোখের জল ফেলেননি”।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্য়াটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বলিউডের বর্তমান প্রজন্মের অন্য়তম উজ্জ্বল মুখ সুশান্ত সিং রাজপুতকে। সুশান্তের মৃত্য়ুর ঘটনায় তোলপাড় পড়ে যায় বলিউডে। সুশান্তের মৃত্য়ুর তদন্তে মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠে। এরপরই তদন্তভার যায় সিবিআই, ইডি-র হাতে। পরে মাদক কারবারের অভিযোগের তদন্তভার নেয় এনসিবি। এদিকে, অভিনেতার মৃত্য়ু তদন্তে বাণিজ্য়নগরীতে গিয়ে বিহার পুলিশের আইপিএসকে কোয়ারেন্টিন করা নিয়ে বিহার পুলিশের সঙ্গে মুম্বই পুলিশের রীতিমতো সংঘাতের আবহ তৈরি হয়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Politicians news channels which bark should apologise shiv sena after aiims report on sushant singh rajput