ধূমপানে আপত্তি করায় গলা টিপে হত্যা গর্ভবতী মহিলাকে

ভীড়ের মধ্যে জেনারেল কামরাতেই যাত্রা করছিলেন চিনাত দেবী ও তাঁর পরিবার। এক সহযাত্রী ধূমপান করতে থাকে। তাকে বারংবার মানা করলেও তোয়াক্কা করে না অভিযুক্ত।

By: PTI November 10, 2018, 10:48:43 PM

ধূমপান করতে নিষেধ করায় গলা টিপে হত্যা করা হলো এক গর্ভবতীকে। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে পাঞ্জাব-বিহার জালিয়ানওয়ালা এক্সপ্রেসের জেনারেল কামরায়।

শুক্রবার রাতে পরিবারের সঙ্গে সফর করছিলেন বছর ৪৫ এর চিনাত দেবী। ভীড়ের মধ্যে জেনারেল কামরাতেই যাত্রা করছিলেন তাঁরা। তখনই তাঁদের এক সহযাত্রী সোনু যাদব ধূমপান করতে শুরু করে। তাকে বারংবার মানা করলেও, কোনোরকম তোয়াক্কা করে না যাদব। গর্ভবতী চিনাত দেবী অভিযোগ করেছিলেন, ধোঁয়ায় অসুবিধে হচ্ছে তাঁর। ট্রেনের মধ্যে বেআইনিভাবে ধূমপান না করার অনুরোধও করেন তিনি যাদবকে। শুরু হয় বচসা।

আরও পড়ুন: বরখাস্ত হওয়া কর্মীর গুলিতে নিহত টাটা স্টিলের ম্যানেজার

আচমকাই যাদব চড়াও হয় ওই গর্ভবতী মহিলার ওপর। ধস্তাধস্তিতে গলা টিপে ধরে চিনাত দেবীর। ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। শাজাহানপুরের জিআরপি স্টেশন ইন চার্জ এ কে পাণ্ডে বলেন, ট্রেন থামিয়ে গর্ভবতী মহিলাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

পরিবারে সঙ্গে ছট উৎসব পালন করতে বিহারে যাচ্ছিলেন চিনাত দেবী। গতকাল ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে তাঁর মৃতদেহ।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pregnant woman allegedly killed for objecting to smoking in bihar bound train

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X