বড় খবর

করোনা থেকে সেরে উঠলেন প্রিন্স চার্লস

করোনা থেকে সেরে উঠে বুধবার সে দেশের স্বাস্থ্য়কর্মীদের প্রশংসা করেছেন তিনি। একইসঙ্গে প্রিন্স চার্লস বলেছেন, একটা অদ্ভুত ও কঠিন পরিস্থিতির মধ্য় দিয়ে যাচ্ছে দেশ।

prince charles coronavirus, প্রিন্স চার্লস, করোনায় আক্রান্ত প্রিন্স চার্লস, prince charles covid, কোভিড ১৯, ব্রিটেনের রাজপ্রসাদে করোনা থাবা, uk prince charles tests positive for coronavirus, প্রিন্স চার্লস, prince charles covid 19 coronavirus, prince charles covid
ছবি: টুইটার।

করোনার কবল থেকে ফিরলেন প্রিন্স চার্লস। সেরে উঠেছেন প্রিন্স চার্লস। ক’দিন আগেই তাঁর শরীরে মিলেছিল কোভিড ১৯। করোনা থেকে সেরে উঠে বুধবার সে দেশের স্বাস্থ্য়কর্মীদের প্রশংসা করেছেন তিনি। একইসঙ্গে প্রিন্স চার্লস বলেছেন, একটা অদ্ভুত ও কঠিন পরিস্থিতির মধ্য় দিয়ে যাচ্ছে দেশ।

উল্লেখ্য়, কিছুদিন আগেই জানা গিয়েছিল, প্রিন্স চার্লসের শরীরে কোভিড ১৯ ভাইরাস মিলেছে। তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা গিয়েছিল তাঁর শরীরে করোনাভাইরাসের সামান্য় উপসর্গ দেখা গেলেও তিনি সুস্থ ছিলেন বলে খবর। প্রিন্স চার্লসের স্ত্রী ক্য়ামিলাকেও আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা গিয়েছিল। যদিও তাঁর শরীরে মারণ ভাইরাস মেলেনি। স্কটল্য়ান্ডে দু’জনকেই আইসোলেশনে রাখা হয়েছিল বলে খবর।এক ভিডিও বার্তায় প্রিন্স জানিয়েছেন, তিনি সুস্থ হলেও আপাতত আইসোলেশনেই রয়েছেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলেছেন।

আরও পড়ুন: করোনা মুছে দিল তুর্কমেনিস্তান

প্রসঙ্গত, করোনায় কাঁপছে ব্রিটেনও। সেখানে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্য়া বেড়ে হয়েছে ১৭৮৯। এ প্রসঙ্গে প্রিন্স চার্লস বলেছেন, ”যে কঠিন সময়ে আমরা সকলে দাঁড়িয়ে রয়েছি, তাতে আমি ও আমার স্ত্রী তাঁদের কথা ভাবছি, যাঁরা নিজেদের প্রিয়জনকে হারিয়েছেন এবং যাঁরা এই অস্বাভাবিক পরিস্থিতিতে অসুস্থ হয়ে আইসোলেশনে রয়েছেন”।

অন্য়দিকে, করোনায় আক্রান্ত ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনও। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছিলেন তিনি। একটি ভিডিও বার্তায় ৫৫ বছর বয়সী জনসন বলেছিলেন, তিনি আপাতত ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ১০ ডাউনিং স্ট্রিটে স্বেচ্ছা আইসোলেশনে থাকবেন, তবে করোনা মোকাবিলায় সরকারের বিভিন্ন কার্যকলাপেরও নেতৃত্ব দেবেন।

Read the full story in English

Web Title: Prince charles recovered from coronavirus

Next Story
তবলিঘি জামাতে যোগদানকারী ও আয়োজকদের বিরুদ্ধে ব্য়বস্থা নিতে নির্দেশ কেন্দ্রেরTablighi Jamaat, তবলিঘি জামাত, Delhi Police registers FIR against preacher, দিল্লি পুলিশ, নিজামুদ্দিন, Nizamuddin , Delhi news, coronavirus, করোনাভাইরাস, দিল্লির খবর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com