বড় খবর

‘আয়ুর্বেদিক চিকিৎসায় করোনামুক্ত হননি প্রিন্স চার্লস’

”ওই তথ্য় ঠিক নয়। ইংল্য়ান্ডের জাতীয় স্বাস্থ্য় পরিষেবা অনুযায়ী চিকিৎসার ফলেই সুস্থ হয়ে উঠেছেন দ্য় প্রিন্স অফ ওয়ালস”।

prince charles coronavirus, প্রিন্স চার্লস, করোনায় আক্রান্ত প্রিন্স চার্লস, prince charles covid, কোভিড ১৯, ব্রিটেনের রাজপ্রসাদে করোনা থাবা, uk prince charles tests positive for coronavirus, প্রিন্স চার্লস, prince charles covid 19 coronavirus, prince charles covid
ছবি: টুইটার।

আয়ুর্বেদিক চিকিৎসা নয়, প্রয়োজনীয় স্বাস্থ্য়বিধি মানার ফলেই করোনা মুক্ত হয়েছেন প্রিন্স চার্লস। কেন্দ্রীয় মন্ত্রী আয়ূষ শ্রীপদ নায়েকের আযুর্বেদ তত্ত্ব খারিজ করে শুক্রবার এমনটাই জানালেন প্রিন্স চার্লসের মুখপাত্র। উল্লেখ্য়, আয়ুর্বেদিক চিকিৎসার ফলেই করোনা থেকে সুস্থ হয়েছেন প্রিন্স চার্লস, এমন দাবি করেই শোরগোল ফেলে দিয়েছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

শুক্রবার দ্য় ইন্ডিয়ান এক্সপ্রেসকে পাঠানো ইমেলে দ্য় ক্ল্য়ারেন্স হাউসের মুখপাত্র জানিয়েছেন, ”ওই তথ্য় ঠিক নয়। ইংল্য়ান্ডের জাতীয় স্বাস্থ্য় পরিষেবা অনুযায়ী চিকিৎসার ফলেই সুস্থ  হয়ে উঠেছেন দ্য় প্রিন্স অফ ওয়ালস”।

আরও পড়ুন: করোনা যুদ্ধে ধাক্কা দিয়েছে পরিযায়ী শ্রমিকদের জমায়েত ও তবলিঘি জামাতের ঘটনা : রাষ্ট্রপতি

এ প্রসঙ্গে শুক্রবার আয়ূষ শ্রীপদ নায়েক বলেন, ”এই তথ্য় আমার নয়। সাংবাদিক বৈঠকের আগে আমি বেঙ্গালুরুতে আয়ুর্বেদ রিসর্ট যিনি চালান, তাঁর কাছ থেকে ফোন পাই। আমি তাঁকে বলেছিলাম যে আমি একথা বলতে পারব না কারণ আমার কাছে কোনও লিখিত নথি নেই। তিনি আমায় বলেছিলেন যে প্রিন্স চার্লস তাঁর রোগী এবং তিনিই তাঁকে সুস্থ করে তুলেছেন”। কেন্দ্রীয় মন্ত্রী আরও জানিয়েছেন, ”আমি তাঁকে লিখিত নথি দিতে বলেছিলাম। উনি দেবেনও বলেছিলেন, কিন্তু তারপর আর ফোন করেননি”।

উল্লেখ্য়, কিছুদিন আগেই জানা গিয়েছিল, প্রিন্স চার্লসের শরীরে কোভিড ১৯ ভাইরাস মিলেছে। তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা গিয়েছিল তাঁর শরীরে করোনাভাইরাসের সামান্য় উপসর্গ দেখা গেলেও তিনি সুস্থ ছিলেন বলে খবর। প্রিন্স চার্লসের স্ত্রী ক্য়ামিলাকেও আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা গিয়েছিল। যদিও তাঁর শরীরে মারণ ভাইরাস মেলেনি। স্কটল্য়ান্ডে দু’জনকেই আইসোলেশনে রাখা হয়েছিল বলে খবর। পরে এক ভিডিও বার্তায় প্রিন্স জানান, তিনি সুস্থ হলেও আপাতত আইসোলেশনেই রয়েছেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলেছেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Prince charless office denies he recovered from covid 19 with ayurvedic help

Next Story
করোনায় পিপিই-ভেন্টিলেটরের পর্যাপ্ত ব্যবস্থার নির্দেশ মোদীরnarendra modi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com