পুণের কাছে ভয়াবহ দুর্ঘটনায় কয়েকজন শিশুসহ মৃত ১৮

মঙ্গলবার ভোর রাতে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল পুণের কাছে। মুম্বই-বেঙ্গালুরু হাইওয়েতে ট্রাক দুর্ঘটনায় মৃত্যু হল কয়েকজন শিশুসহ ১৭ জনের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৩ জন।

By: Pune  Updated: April 10, 2018, 12:34:16 PM

মঙ্গলবার ভোর রাতে একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটল পুণের কাছে। মুম্বই-বেঙ্গালুরু হাইওয়েতে একটি ট্রাক দুর্ঘটনায় মৃত্যু হল কয়েকজন শিশুসহ ১৮ জনের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। কর্নাটকের বীজাপুর থেকে পুণের কাছে শিরওয়াল যাওয়ার পথে সাতারা এলাকায় কামবাটকি টানেলের কাছে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

একটি প্রকল্পের কাজের নির্মাণকর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে ওই ট্রাকটি যাচ্ছিল বলে জানিয়েছেন সাতারা এলাকার পারগাঁও-খান্ডালা থানার অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর যুবরাজ হান্ডে। অতিরিক্ত গতির জন্যই চালক নিয়ন্ত্রণ হারান এবং তার জেরেই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর যুবরাজ হান্ডে।

আরও পড়ুন, হিমাচলে মর্মান্তিক বাস দুর্ঘটনা! ২০ জনেরও বেশি পড়ুয়ার মৃত্যুর আশঙ্কা

যে এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে সেটি বেশ দুর্ঘটনাপ্রবণ এলাকা এবং আগেও বেশ কয়েকবার সেখানে দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ২০১৪ সালে ফেব্রুয়ারি ও মার্চ মাসের মধ্যে ১০ দিনের ব্যবধানে ওই হাইওয়েতে ২টি দুর্ঘটনায় ২০ জনের মৃত্যু হয়েছিল, আহত হয়েছিলেন ৫০ জন। সেইসময় ভুল নকশায় রাস্তা তৈরি করার অভিযোগে জাতীয় সড়ক কর্তৃপক্ষের বিরুদ্ধে একটি মামলা করে সাতারা থানা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pune truck accident mumbai bengaluru highway 17 killed children

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X