scorecardresearch

বড় খবর

পরিচারিকাকে নির্মম অত্যাচারের অভিযোগ, গ্রেফতার বিজেপি নেত্রী

সীমা পাত্রকে সাসপেন্ড করে ড্যামেজ কন্ট্রোলে নামে ঝাড়খণ্ড বিজেপি।

পরিচারিকাকে নির্মম অত্যাচারের অভিযোগ, গ্রেফতার বিজেপি নেত্রী
পরিচারিকাকে নির্মম অত্যাচার, গ্রেফতার বিজেপি নেত্রী

পরিচারিকার উপরে অকথ্য নির্যাতনের অভিযোগে সরগরম ঝাড়খণ্ড। রাজ্যজুড়ে তুমুল হৈ-চৈ এর পর বিজেপি নেত্রী সীমা পাত্রকে সাসপেন্ড করল দল। কী কী অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে? বাড়ির পরিচারিকে গরম তাওয়া দিয়ে বেধড়ক মার সেই সঙ্গে তাকে মুত্র চাটানোর মত গুরুতর অভিযোগ আনা হয়েছে। সীমার বিরুদ্ধে পরিচারিকার উপরে অকথ্য নির্যাতনের অভিযোগ ওঠার পর রাজ্য তোলপাড় করেছিল অন্যান্য দলগুলি। যথেষ্ট চাপে ছিল দল। শেষমেশ সীমা পাত্রকে সাসপেন্ড করে ড্যামেজ কন্ট্রোলে নামে ঝাড়খণ্ড বিজেপি।

কে এই সীমা পাত্র?

সীমা পাত্র, একজন ঝাড়খণ্ডের এক বিজেপি নেত্রী এবং তার স্বামী একজন প্রাক্তন আইএএস অফিসার।  গত বুধবার রাঁচি পুলিশ পরিচারিকাকে হয়রানির অভিযোগে তাকে গ্রেফতার করে।

হয়রানির খবর প্রকাশের পরে, সীমার বিরুদ্ধে এসসি/এসটি আইন এবং আইপিসির বিভিন্ন ধারায় আর্গোরা থানায় এফআইআর দায়ের করা হয় এবং রাজ্যজুড়ে হৈ-চৈ’ এর পর রাঁচি পুলিশ তড়িঘড়ি সীমার বিরুদ্ধে ব্যবস্থা নেয় এবং তাকে গ্রেফতার করে। 

আরও পড়ুন: [ দেশজুড়ে সাড়ম্বরে পালিত হচ্ছে গণেশ চতুর্থী, দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির! ]

অমানবিকতার কোন স্থান নেই-বাবুলাল মারান্ডি

ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল মারান্ডিও সীমা পাত্রকে নিয়ে বিবৃতি দিয়েছেন। তিনি বলেন, যে “সে গরিব দেখে তাকে মারধর করে লাভ নেই। আপনি যদি তার প্রতি সন্তুষ্ট না হন তবে তাকে বের করে দিন। অমানবিকতার কোথাও জায়গা নেই। দল ইতিমধ্যেই সীমাকে সাসপেন্ড করেছে।”

পুলিশকে তিরস্কার করেছেন রাজ্যপাল

ঝাড়খণ্ডের রাজ্যপাল রমেশ বাইস মঙ্গলবার সীমা পাত্রের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ না নেওয়ার জন্য পুলিশকে তীব্র ভৎসর্না করেছেন এবং ডিজিপিকে দু’দিনের মধ্যে ঘটনার পুর্নাঙ্গ রিপোর্ট জমা দিতে বলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Rachi police arrested suspended bjp leader seema patra