scorecardresearch

বড় খবর

অসুস্থ মা সনিয়া! তড়িঘড়ি দিল্লি ফিরলেন উদ্বিগ্ন রাহুল

‘শ্বাসযন্ত্রের সংক্রমণের’ জন্য সনিয়া গান্ধীর চিকিৎসা চলছে।

অসুস্থ মা সনিয়া! তড়িঘড়ি দিল্লি ফিরলেন উদ্বিগ্ন রাহুল

অসুস্থ মা সনিয়া। তড়িঘড়ি ভারত জোড়ো যাত্রায় বিরতি, দিল্লি ফিরছেন রাহুল গান্ধী, হাসপাতালে ভর্তি মা সনিয়া গান্ধীর সঙ্গে দেখা করবেন তিনি। গত বুধবার (৪ জানুয়ারি) দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয় কংগ্রেস সাংসদ সনিয়া গান্ধীকে। মেয়ে প্রিয়াঙ্কা গান্ধীও তাঁকে দেখতে হাসপাতালে আসেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ভারত জোড়ো যাত্রার মাঝেই মা সনিয়া গান্ধীকে দেখতে দিল্লি ফিরেছেন রাহুল গান্ধী। ‘ভাইরাল রেসপিরেটরি ইনফেকশনের’ কারণে হাসপাতালে ভর্তি কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া গান্ধী।

হাসপাতালের পরিচালনা পর্ষদের প্রধান ডাঃ অজয় ​​স্বরূপ এক বিবৃতিতে বলেছেন, “সনিয়া গান্ধীজীকে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ডাঃ অরূপ বসু এবং তাঁর টিমের তত্ত্বাবধানে ‘চেস্ট মেডিসিন’ বিভাগে ভর্তি রয়েছেন।” ‘শ্বাসযন্ত্রের সংক্রমণের’ জন্য সনিয়া গান্ধীর চিকিৎসা চলছে।

মঙ্গলবার রাত থেকেই সনিয়া গান্ধীর শারীরিক অবস্থার অবনতি হয়। রাহুল গান্ধী সহ বোন প্রিয়াঙ্কা উত্তর প্রদেশে ‘ভারত জোড় যাত্রা’-য় সাত কিলোমিটার হেঁটে মঙ্গলবার সন্ধ্যায় দিল্লি ফিরে আসেন। বৃহস্পতিবার, রাতের বিশ্রামের পর রাহুল গান্ধীর নেতৃত্বে সকাল ৬’ টায় শামলির (উত্তরপ্রদেশ) আলম গ্রামে এই যাত্রা আবার শুরু হয়।

আরও পড়ুন: [ ভারতের ‘নিরাপত্তা ও সার্বভৌমত্বের’ পক্ষে ক্ষতিকর, TRF-কে নিষিদ্ধ করল কেন্দ্র ]

প্রিয়াঙ্কা যদিও মায়ের শারীরিক অসুস্থতার কারণে বৃহস্পতিবারও যাত্রায় যোগ দিতে পারেননি। কংগ্রেসের রাজ্য মুখপাত্র আংশু অবস্থি বলেন, দলের প্রাক্তন সভাপতি সনিয়া গান্ধীর অসুস্থতার কারণে, প্রিয়াঙ্কা গান্ধী, এদিন ভারত জোড়ো যাত্রায় অংশ নিতে পারেননি। যাত্রাটি আলম গ্রাম থেকে শুরু হয়ে ঊনচাগাঁও পৌঁছায়। এরপর দিল্লি ফিরে আসেন রাহুল গান্ধী।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Rahul gandhi rushes back to delhi for the night as sonia gandhi falls ill